শিরোনামঃ

আজ মঙ্গলবার / ৩১শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৪ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ৬ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৯:১২

চিরিরবন্দরে মা-ছেলেকে অপহরণের দায়ে সিআইডির ৫ সদস্য আটক

পি কে রায়, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধিঃ-দিনাজপুরের চিরিরবন্দর থানা পুলিশ মা ও ছেলেকে অপহরণের দায়ে সিআইডির সহকারি পুলিশ সুপার মোঃ সারোয়ার কবির সোহাগ, এ এস আই হাসিনুর রহমান ও কনষ্টেবল আহসান উল ফারুক, ফসিউল আলম পলাশ ও হাবিব মিয়াকে কাহারোল উপজেলার দশমাইল এলাকা থেকে গতকাল ২৪ আগস্ট মঙ্গলবার রাতে আটক করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন রংপুর সিআইডির ভারপ্রাপ্ত এসপি আতাউর রহমান।
তিনি জানান, “আটককৃত এএসআই ও কনস্টেবল ২১ আগষ্ট থেকে দশ দিনের ছুটিতে ছিলেন। তারা কোনো একটি অভিযোগের তদন্তে দিনাজপুর গিয়েছিলেন”।
রংপুর সিআইডির ভারপ্রাপ্ত এসপি আতাউর রহমান আরও বলেন, “সরকারি গাড়ি ব্যবহার না করে আমার অনুমতি ছাড়া ভাড়া করা একটি গাড়ি নিয়ে তারা অপারেশনে যায়। আটক হবার পর আমাকে জানানো হয়েছে। তারা যে আমাদের স্টাফ তা আমি জানিয়েছি”।
জানা গেছে, চিরিরবন্দর উপজেলার আব্দুলপুর ইউনিয়নের নান্দেড়াই গ্রামের গাদুশা পাড়ার জনৈক চ্যালেঞ্জ মওলানার ছেলে লুৎফর রহমানের স্ত্রী জোহরা খাতুন (৪৫) ও ছেলে জাহাঙ্গীর হোসেন (২৫) কে সিআইডি অফিসের উক্ত সদস্যগণসহ অন্য দুজন বাড়ি থেকে তুলে নিয়ে কালো মাইক্রোবাসে করে দিনাজপুর দশমাইল এলাকায় নিয়ে গিয়ে পরিবারের কাছে ১৫ লক্ষ টাকা দাবি করেন। লুৎফর রহমান ৮ লক্ষ টাকা দিতে সম্মত হয়ে বিষয়টি চিরিরবন্দর থানায় অবহিত করেন। চিরিরবন্দর থানার এস আই তাজুল হোসেন দ্রুত অভিযান চালিয়ে কাহারোল উপজেলার দশমাইল এলাকা থেকে তাদের আটক করে ও অপহৃতদের উদ্ধার করে দিনাজপুর পুলিশ সুপারের কার্যালয়ে নিয়ে যায়।

লুৎফরের ভাগনে শামসুল আলম মানিক জানান, “চিরিরবন্দরের পলাশ নামের এক ব্যক্তি লুৎফরের বিরুদ্ধে রংপুর সিআইডি কার্যালয়ে প্রতারণার একটি অভিযোগ করেন। এ ঘটনাটি চলতি মাসের শুরুর দিকের”।

এ ঘটনায় চিরিরবন্দর থানায় দুপুর ২ ঘটিকা পর্যন্ত কোন মামলা না হলেও নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মকর্তা জানান, পুলিশ সুপারের নির্দেশনা মোতাবেক মামলা দায়ের প্রস্তুতি চলছে।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap