শিরোনামঃ

আজ রবিবার / ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ / ১১ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ১১:৩৪

চিরিরবন্দরে বজ্রপাতে নিহত -১, আহত-২

স্টাফ রিপোর্টার : দিনাজপুরের চিরিরবন্দরে বাড়ির পার্শ্ববর্তী জমিতে ছাগল আনতে গিয়ে বজ্রপাতে সামিউল ইসলাম নামে এক শিশু নিহত হয়েছে। নিহত সামিউল (৮) চিরিরবন্দর উপজেলার ৪নং ইসবপুর ইউনিয়নের উত্তর সুকদেবপুর গ্রামের কাজির ডাঙ্গা এলাকার ফজলুর রহমানের ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন একই গ্রামের ফজলুর রহমান (৩৫) ও তার দুই বছরের ছেলে সিয়াম। শুক্রবার (১লা জুলাই) জুম্মার নামাজের পর দুপুরে চিরিরবন্দর উপজেলার ৪নং ইসবপুর ইউনিয়নের উত্তর সুকদেবপুর কাজির ডাঙ্গা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সুত্রে জানা যায়, শুক্রবার জুম্মার নামাজের পর দুপুরে সামিউলসহ আহতরা বাড়ির পাশের মাঠে ছাগল আনতে যায়। সে সময় আকস্মিক বজ্রপাতে তিনজন আহত হন। পরে তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সামিউলকে মৃত ঘোষণা করেন এবং আহত ফজলুর রহমান ও তার দুই বছরের ছেলে সিয়ামকে চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করান।

এ ব্যাপারে ইসবপুর ইউপি চেয়ারম্যান আবু হায়দার লিটন জানান, দুপুরে বাড়ির পাশে ছাগল আনতে গিয়ে বজ্রপাতে সামিউল, ফজলুর রহমান ও তার ছেলে সিয়ামকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক সামিউল কে মৃত বলে ঘোষণা করেন এবং আহত দুজন চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। তাৎক্ষণিকভাবে চিরিরবন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা আয়েশা সিদ্দীকা মৃতের পরিবারকে ১৫ হাজার টাকার আর্থিক সহায়তা প্রদান করেন।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap