শিরোনামঃ

আজ রবিবার / ১৫ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৮শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৯শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১১:৫১

চিরিরবন্দরে একজনকে পিটিয়ে হত্যার অভিযোগ

স্টাফ রিপোর্টার : দিনাজপুরের চিরিরবন্দরে একজনকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ফকির পাড়ার ক্যানেলের পাশে। পরে লাশ গুম করার উদ্দেশ্যে ফেলে রাখা মরদেহটি উদ্ধার করে চিরিরবন্দর থানা পুলিশ।

শুক্রবার ১৪ জানুয়ারি ২০২২খ্রিঃ দিবাগত গভীর রাতে পাশের উপজেলা সৈয়দপুরের বোতলাগাড়ী ইউনিয়নের পশ্চিম বালা পাড়ার হোসেইন আলী (৬০) নামের একজনের বাড়িতে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

চোর সন্দেহে পিটিয়ে হত্যার কথা বলা হলেও প্রেমঘটিত কারণে এ হত্যাকান্ড ঘটেছে বলে দাবি একটি পক্ষের। এ ঘটনায় তিনজনকে আঁটক করেছেন চিরিরবন্দর থানা পুলিশ। আটককৃতরা হলেন হোসেন আলীর স্ত্রী, তাঁর ছেলে খায়রুল (৩০) ও একই এলাকার নজু হোসেনের ছেলে মোকলেছ (২৪)। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত ব্যক্তি ওই রাতে হোসেন আলীর বাড়িতে প্রবেশ করে। এ সময় টের পেয়ে আটককৃতরাসসহ আরও কয়েকজন তাঁকে ধরে ফেলে। এ সময় তাঁরা তাঁকে পিটিয়ে মারাত্বকভাবে আহত করেন। পরে অবস্থা খারাপ দেখে একই এলাকার বদর মুন্সির ছেলে পল্লী চিকিৎসক আনসার আলীকে ডেকে আনেন। তিনি পরীক্ষা করে জানান লোকটি মারা গেছেন। পরে লাশ গুম করার উদ্দেশ্যে মরদেহটি উল্লেখিত এলাকায় ফেলে আসেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে একজনের আইডিতে মরদেহের ছবি দেখে ওই তিনজনকে আঁটক করেন পুলিশ। পরে তাঁদের দেওয়া তথ্যের ভিত্তিতে উল্লেখিত এলাকা থেকে মরদেহটি উদ্ধার করেন।

এ ব্যাপারে চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার জানান,”মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে ও এ ঘটনায় তিনজনকে আঁটক করা হয়েছে এবং এ বিষয়ে তদন্ত চলছে”।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap