শিরোনামঃ

আজ সোমবার / ১৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ২০শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ১১:৩৪

চিরিরবন্দরে “উপজেলা পরিবার পরিকল্পনা” কার্যালয়ে চুরি

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধিঃদিনাজপুরের চিরিরবন্দর উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ে চুরির ঘটনা ঘটেছে।

উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ ইসমাইল হোসেন চুরির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, “গত ১ আগষ্ট রবিবার দুপুর ১১ ঘটিকায় চুরির ঘটনা নজরে আসে”।
তিনি আরও জানান “চুরি হওয়া সেই কক্ষটি চেম্বার হিসেবে ব্যবহার করতেন ডাঃ মিনহাজুল ইসলাম। তিনি সর্বশেষ তার চেম্বারে বসেছিলেন ২৩ জুলাই”।

এরপর গত রবিবার সকাল ১১ ঘটিকায় নিজের দ্বায়িত্ব পালনে কার্যালয়ে প্রবেশ করেই তার চোখে পরে তালা ভাঙ্গার চিত্র। এরপর কক্ষের ভিতরে গিয়ে দেখেন অফিসের বিভিন্ন জিনিসপত্র ছড়িয়ে ছিটিয়ে এলোমেলো অবস্থায় ছিল।
সরকার ঘোষিত ১৪ দিনের কঠোর লকডাউনের শুরু থেকে কার্যালয়টি বন্ধ থাকায় কবে কখন চুরি হয়েছে তা সঠিকভাবে নিশ্চিত করা সম্ভব হয়নি। তবে একটি কম্পিউটার, দুই ব্যাটারিসহ একটি আইপিএস, একটি ওয়াইফাই ডিভাইস, মাউস কী-বোর্ডসহ কম্পিউটার সম্পর্কিত বিভিন্ন ছোট ছোট জিনিস চুরি যায়। তবে অফিসিয়ালি কোন কাগজপত্র চুরি যায়নি।
চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ সুব্রত কুমার সরকার জানান, “এ ঘটনায় অফিস কতৃপক্ষ একটি সাধারণ ডাইরী করেছেন। মালামাল উদ্ধারের চেষ্টা চলছে”।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap