শিরোনামঃ

আজ শনিবার / ১৪ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৭শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৮ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সন্ধ্যা ৬:১৪

চাটমোহর বষীয়ান রাজনীতিবিদ নজরুল ইসলামের ইন্তেকাল

চাটমোহর প্রতিনিধি : পাবনার চাটমোহর উপজেলা আওয়ামীলীগের সভাপতি, বীর মুক্তিযোদ্ধা, বর্ষীয়ান রাজনীতিবিদ এস এম নজরুল ইসলাম মারা গেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
পারিবারিক সূত্র জানায়, বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সকাল দশটার দিকে তিনি হৃদ্‌রোগে আক্রান্ত হলে তাকে প্রথমে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। চিকিৎসকের পরামর্শে তাকে দ্রুত ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের করোনারি বিভাগে ভর্তি করা হয়। সেখানে তঁকে রিং পড়ানো হয় এবং চিকিৎসাধীন অবস্থায় আনুমানিক রাত দশটা ৫০ মিনিটের দিকে মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে ও ২ মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও রাজনৈতিক সহকর্মী রেখে গেছেন।
আজ শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বাদ জুমআ চাটমোহর বালুচর খেলার মাঠে তাঁর প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। তার আগে তাকে রাষ্ট্রীয় মর্যাদা গার্ড অব অনার প্রদান করা হয়। এরপর তার নিজ গ্রাম হরিপুর ইউনিয়নের আগ শোয়াইল গ্রামে দ্বিতীয় নামাজে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয়। তাঁর মৃত্যুর খবরে চাটমোহর সহ পাবনা জেলার রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। শুক্রবার দুপুরে মরহুমের মরদেহ উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে রাখা হয়। সেখানে অসংখ্য মানুষ তাঁকে শেষবারের মতো একবার দেখেন এবং অশ্রু ফেলেন।
এদিকে তাঁর মৃত্যুতে পাবনা-১ আসনের সংসদ সদস্য ও ডেপুটি স্পিকার অ্যাডভোকেট শামসুল হক টুকু, পাবনা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ মকবুল হোসেন, পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট একেএম সামসুদ্দিন খবির, কেএম আনোয়ারুল ইসলাম, চাটমোহর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সহসভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন সাখো, চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রেদুয়ানুল হালিম,সাবেক পৌর মেয়র প্রফেসর আব্দুল মান্নান ও সাংবাদকর্মীরা শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

 

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap