শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ১৯শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২রা মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৩শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় দুপুর ১:২৫

চাটমোহর প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির মেয়াদ উত্তীর্ণ, আহ্বায়ক কমিটি গঠণ

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহর প্রেসক্লাবের বর্তমান কার্যনির্বাহী কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় ও নতুন কমিটি গঠণের নিমিত্তে বর্তমান কমিটি বিলুপ্ত করে ৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠণ করা হয়েছে। শুক্রবার (৩ জুন) চাটমোহর প্রেসক্লাব হলরুমে ক্লাবের সভাপতি রকিবুর রহমান টুকুনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সঞ্জিত সাহা কিংশুকের সঞ্চালনায় অনুষ্ঠিত সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে কমিটি বিলুপ্ত করা হয়। সভায় বক্তব্য দেন, আবদুল মান্নান পলাশ, রাজিউর রহমান রুমি, হেলালুর রহমান জুয়েল, শাহীন রহমান, শামীম হাসান মিলন, জাহাঙ্গীর আলম, ইকবাল কবির রঞ্জু, আঃ লতিফ রঞ্জু, বকুল রহমান, এম এ জিন্নাহ, মোঃ ইশারত আলী, সাইফুল ইসলাম, বিপ্লব আচার্য, জাহাঙ্গীর আলম মধু, শরীফ রহমান, শিমুল বিশ^াস, জাকির সেলিম প্রমূখ।
সভায় সর্বসম্মতিক্রমে রকিবুর রহমান টুকুনকে (সম্পাদক, দৈনিক চলনবিল) আহ্বায়ক করে ৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠণ করা হয়। কমিটির সদস্যরা হলেন আবদুল মান্নান পলাশ (দৈনিক করতোয়া), হেলালুর রহমান জুয়েল (সম্পাদক দৈনিক আমাদের বড়াল/দৈনিক ইত্তেফাক), রাজিউর রহমান রুমি (একুশে টেলিভিশন) ও ইকবাল কবির রঞ্জু (দৈনিক খোলা কাগজ)। আহ্বায়ক কমিটি আগামী ৯০ দিনের মধ্যে নির্বাচন সম্পন্ন করবে।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap