শিরোনামঃ

আজ শুক্রবার / ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ১০:৪১

চাটমোহর পৌরসভার নির্বাচনে নৌকার জয়

চাটমোহর প্রতিনিধিঃচাটমোহর পৌরসভা নির্বাচনে আ’লীগ প্রার্থী এ্যাড. সাখাওয়াত হোসেন সাখো বিজয়ী হয়েছেন তিনি (নৌকা)প্রতীকে পেয়েছেন ৬ হাজার ৮১২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিএনপির বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থী সাবেক মেয়র প্রফেসর আব্দুল মান্নান (মোবাইল ফোন) পেয়েছেন ৮৪২ ভোট। এছাড়া আওয়ামীলীগের বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থী মির্জা রেজাউল করিম দুলাল (জগ) পেয়েছেন ১৬১ ভোট এবং বিএনপি মনোনীত প্রার্থী আসাদুজ্জামান আরশেদ (ধানের শীষ) পেয়েছেন ৮৫ ভোট।

সহকারি রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা আলমগীর হোসেন ২৮ ডিসেম্বর সোমবার সন্ধ্যা সাড়ে ৬টায় উপজেলা পরিষদের হলরুমে ৯টি ভোট কেন্দ্রের ফলাফল পাওয়ার পর বেসরকারি ফলাফল ঘোষণা করেন।

এর আগে সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত পৌরসভা নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। শান্তিপূর্ন ভোটগ্রহণে প্রশাসনের তরফ থেকে নেয়া হয় পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা।

পৌরসভার ৯টি ওয়ার্ডে মোট ভোটার ১২ হাজার ২৩৭ জন। মেয়র পদে চারজন, সাধারণ কাউন্সিলর পদে ২৬ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১১ জন প্রতিদ্বন্দ্বীতা করেন।তাকে অভিনন্দন জানিয়েছেন স্বাধীন খবর ডটকম পত্রিকার সম্পাদকও অনলাইন প্রেস ক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম,নির্বাহী সম্পাদক মোস্তাফিজুর রহমান ও বার্তা সম্পাদক এস এ মারুফ।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap