শিরোনামঃ

আজ সোমবার / ১৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ২০শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় দুপুর ২:২৬

চাটমোহর ও ভাঙ্গুড়ায় ড.ফসিউর রহমানের ব্যাপক গণসংযোগ

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : বৃহস্পতিবার (১৯ অক্টোবর) পাবনার কৃতি সন্তান, পাবনা-৩ (চাটমোহর, ভাঙ্গুড়া, ফরিদপুর) এলাকা থেকে আওয়ামীলীগের এমপি মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক উপকমিটির সদস্য, পাবনা জেলা আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য মেজর জেনারেল (অবঃ) ড.মোঃ ফসিউর রহমান চাটমোহর ও ভাঙ্গুড়ার বিভিন্ন এলাকার বিভিন্ন শ্রেণী, পেশার মানুষ ও দলীয় নেতা কর্মীদের সাথে মত বিনিময়, গণসংযোগ ও সৌজন্য সাক্ষাত করেছেন।

বৃহস্পতিবার বিকেলে তিনি ভাঙ্গুড়ার গজারমারা, টুনিপাড়া, বোয়াইলমারী, মন্ডতোষ গন সংযোগ করেন। এরপর চাটমোহরের রামচন্দ্রপুর, নতুনপাড়া, গুনাইগাছা ও চাটমোহর পৌর সদরের সাধারণ ভোটার ও এলাকাবাসীর সাথে মত বিনিময় এবং দোয়া প্রার্থনা করেন।
মত বিনিময়কালে তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড ও অর্জনের কথা তুলে ধরেন। আগামি দিনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো বেশি শক্তিশালী করতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।
এসব এলাকার মানুষ মেজর জেনারেল (অবঃ) ফসিউর রহমানকে উষ্ম অভ্যর্থনা জানান এবং আগামি জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন পেলে তাকে সর্বাত্মক সহযোগিতা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap