শিরোনামঃ

আজ শনিবার / ২১শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৪ঠা মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৫শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৮:২৮

চাটমোহরে ২ হাজার ৩শ’ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষককে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের খরিপ-১ মৌসুমে প্রণোদনা কর্মসূচীর আওতায় রবিবার সকালে আউশ উৎপাদন বৃদ্ধির লে ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়। কৃষি অফিস চত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার অসীম কুমারের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভূমি মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ মকবুল হোসেন এমপি। বিশেষ অতিথি ছিলেন নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মোঃ আঃ হামিদ মাস্টার, সাবেক এমপি এ্যাড. একেএম সামসুদ্দিন খবির ও পৌরসভার মেয়র মির্জা রেজাউল করিম দুলাল।
উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কৃষিবিদ আল ইমরানের সঞ্চালনায় অনুষ্ঠিত সার ও বীজ বিতরণকালে ইউপি চেয়ারম্যান মোঃ আজাহার আলী, ইউপি চেয়ারম্যান নবীর উদ্দিন মোল্লা, স্বাধীনতা চিকিৎসক পরিষদ পাবনার জেলা সভাপতি ডাঃ মোঃ গোলজার হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ নাজিম উদ্দিন মিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক খন্দকার মাহবুব এলাহী বিশু, খন্দকার বজলুল করিম খাকছার, কৃষক লীগের সভাপতি আঃ মান্নান মুন্নাফ প্রমূখ উপস্থিত ছিলেন।
চাটমোহর উপজেলায় ২ হাজার ৩শ’ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষককে উফশী আউশের জন্য প্রত্যেক কৃষককে ৫ কেজি আউশের বীজ, ১৫ কেজি ডিএপি ও ১০ কেজি এমওপি সার প্রদান করা হয়।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap