শিরোনামঃ

আজ রবিবার / ১৫ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৮শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৯শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সন্ধ্যা ৬:২৩

চাটমোহরে সড়ক দূর্ঘটনায় আহত কিশোরের মৃত্যু

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহর-ছাইকোলা সড়কের বাওনবাজার এলাকায় মোটরসাইকেল ও ব্যাটারী চালিত অটোভ্যানের মুখোমুখী সংঘর্ষে আহত কিশোর মোটর সাইকেল চালক শান্ত (১৭) সোমবার ভোরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। শান্ত চাটমোহর উপজেলার হরিপুর ইউনিয়নের ধুলাউড়ি গ্রামের ইয়াছিন আলীর ছেলে। গত শনিবার বিকেলে এই সড়ক দূর্ঘটনার ঘটনা ঘটে। দূর্ঘটনায় আহত হয়ে ওই দিনই মারা যান শান্তর বন্ধু একই গ্রামের বাবলুর রহমানের ছেলে ও চাটমোহর পলিটেকনিক্যাল ইন্সটিটিউটের ছাত্র আকাশ রহমান জয় (১৭)।

এ ঘটনায় অপর ৫ জন আহত হয়েছেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন মোটর সাইকেল চালক ধুলাউড়ি গ্রামের সাজেদুর রহমানের ছেলে হৃদয় হোসেন (১৮), ছাইকোলা গ্রামের সাইদুল ইসলামের ছেলে মাহফুজ (১৮), ইসমাইল হোসেনের ছেলে রনি (২০), কায়েস উদ্দিনের ছেলে অটোভ্যান চালক রফিজ উদ্দিন (৪৫) ও কুরবান আলীর ছেলে নিজাম উদ্দিন (৫০)।

জানা গেছে, নিহত শান্ত ও জয়সহ ৩ বন্ধু মোটর সাইকেল নিয়ে গুরুদাসপুর থেকে চাটমোহরের বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে বাওনবাজার নামক স্থানে চাটমোহর থেকে ছাইকোলাগামী ব্যাটারীচালিত একটি অটোভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি ঘটায় জয় ও শান্তকে রাজশাহী মেডিকেল কলেজে স্থানান্তর করা হয়। রাজশাহী নেওয়ার পথে জয় মারা যান। সোমবার চিকিৎসাধীন অবস্থায় মারা যান শান্ত।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap