শিরোনামঃ

আজ রবিবার / ১৫ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৮শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৯শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ১০:৫৪

চাটমোহরে মেছোবাঘ আটক

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহরে একটি মেছোবাঘ আটক করেছে এলাকাবাসী। শনিবার পুলিশে অবহিত করলে মেছোবাঘটি উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়। জানা গেছে, উপজেলা মথুরাপুর ইউনিয়নের লাউতিয়া গ্রামের ডাঃ ওহাব খানের প্রজেক্টের মধ্য থেকে স্থানীয়রা মেছোবাঘটিকে আটক করে। শুক্রবার দিবাগত রাতে প্রজেক্টের নৈশ প্রহরী রাকিব হোসেন মেছোবাঘটি চলাফেরা করতে দেখেন। পরে আশে-পাশের লোকজনকে খবর দিয়ে বাঘটি আটক করে। পরে থানা পুলিশকে অবহিত করা হলে বাঘটিকে উদ্ধার করে তাদের হেফাজতে নেয়।
এ ব্যাপারে চাটমোহর থানার অফিসার ইনচার্জ (প্রশাসন) মুহাম্মদ আনোয়ার হোসেন জানান, মেছোবাঘটি এলাকাবাসী আটক করেছে এমন খবরে পুলিশ গিয়ে উদ্ধার করে। পরে বন ও পরিবেশ অধিদপ্তরের কর্মকর্তার হেফাজতে হস্তান্তর করা হয়েছে। চাটমোহর উপজেলা বন ও পরিবেশ অধিদপ্তরের কর্মকর্তা মোঃ আব্দুল কুদ্দুস জানান, পুলিশে মাধ্যমে খবর পাই এলাকাবাসী আটককৃত মেছোবাঘটি পুলিশ হেফাজতে রেখেছেন। পরে তারা বন ও পরিবেশ বিভাগে হস্তান্তর করেছেন।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap