শিরোনামঃ

আজ মঙ্গলবার / ৩১শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৪ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ৬ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৪:৩১

চাটমোহরে মসজিদের বারান্দা থেকে মোটরসাইকেল চুরি

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহরে শুক্রবার (২১ জুন) দুপুরে পৌরসভার মসজিদের বারান্দা থেকে মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। গত দুই মাসে চাটমোহর পৌরসদরসহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও বাসাবাড়ি সামনে থেকে অন্তঃত ৬টি মোটর সাইকেল চুরির ঘটনা ঘটলো। এবার মসজিদের বারান্দায় থেকে মোটর সাইকেল চুরির ঘটনায় চাটমোহরবাসী শঙ্কিত।

অবশ্য পুলিশ বলছেন, মোটর সাইকেল চোরের সিন্ডিকেট সদস্যদের সনাক্ত ও গাড়ী উদ্ধারের চেষ্টা পুলিশ অব্যাহত রেখেছেন। তাছাড়া চেকপোস্ট বসিয়ে অনেক মোট সাইকেল মালিকের কাগজপত্র আছে, কিনা তা পরীক্ষা করা হচ্ছে।

জানা গেছে, শুক্রবার উপজেলার গুনাইগাছা ইউনিয়নের জালেশ্বর গ্রামের মোঃ গোলাম মোস্তফা’র ছেলে ব্যবসায়ী আতাউর রহমান দুপুর ২টার দিকে পৌরসভার নতুন সমজিদের বারান্দায় গাড়ী রেখে পাশে সোবাহানের বাড়িতে ছিলেন। তখন বৃষ্টি পড়ছিলো। পনের মিনিট পরে এসে দেখেন তার ব্যবহৃত বাজাজ ডিসকভার-১০০সিসি কালো রংয়ের রেজিস্টেশন পাবনা-হ-১২-১২৮৮ নম্বরের মোটর সাইকেলটি নেই।
গাড়ীর মালিক আতাউর রহমান বলেন, দুপুর ২টার দিকে মসজিদের সামনে মোটরসাকেলটি রেখে মাত্র ১৫ মিনিট পরে এসে গাড়ি পায়নি। খোঁজাখুজির পর মোটরসাইকেলটি না পেয়ে থানায় গিয়ে লিখিত অভিযোগ দিয়েছি।
এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ (প্রশাসন) সেখ মোঃ নাসীর উদ্দিন বলেন, মোটর সাইকেল আরোহীদের বারবার সতর্ক করা হচ্ছে। তিনি গাড়ীর ব্যবহারকারীদের ক্যাবল লগ ব্যবহারের পরামর্শ দেন। তাছাড়া হারানো মোটর সাইকেল উদ্ধারের চেষ্টা চলছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap