শিরোনামঃ

আজ শুক্রবার / ২০শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৩রা মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৪শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সন্ধ্যা ৭:১৯

চাটমোহরে বিনা ভোটে দুই জন ইউপি সদস্য নির্বাচিত

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে পাবনার চাটমোহর উপজেলার দুইটি ইউনিয়নের ২টি ওয়ার্ডে বিনা ভোটে মেম্বার নির্বাচিত হয়েছেন দুইজন।
মূলগ্রাম ইউনিয়নের ৩নং ওয়ার্ডে বিনা ভোটে ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন ইউনিয়ন বিএনপির সাবেক সাধারন সম্পাদক আবদুল কুদ্দুস রেজা। তিনি ঐ ওয়ার্ডে পর পর দুইবার বিপুল ভোটে নির্বাচিত এবং সর্বশেষ এই নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ইউপি সদস্য নির্বাচিত হলেন।
অপরদিকে পার্শ্বডাঙ্গা ইউনিয়নের ৪নং ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন জাহিদুল ইসলাম পিন্টু। তিনি ওই ওয়ার্ডের বর্তমান মেম্বার। তিনিও বিএনপি’র রাজনীতির সাথে জড়িত।
জয়ের ব্যাপারে তারা জানান, মানুষের জন্য কাজ করলে আর মানুষের পাশে থাকলে অবশ্যই তার প্রতিদান পাওয়া যায়। বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত করার জন্য উভয়ই এলাকার জনগণকে ধন্যবাদ জানিয়েছেন। আঃ কুদ্দুস রেজা বলেছেন, আগামী নির্বাচনে জনগন চাইলে আমি চেয়ারম্যান প্রার্থি হিসেবে নির্বাচন করবো।
বিএনপি নেতা আবদুল কুদ্দুস রেজা ও জাহিদুল ইসলাম পিন্টুর নির্বাচিত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন, রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. মাহবুবুর রহমান এবং রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন অফিসার মোঃ আলমগীর হোসেন।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap