শিরোনামঃ

আজ শুক্রবার / ২৭শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১০ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২রা জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১:২৭

চাটমোহরে বিএনপির অবস্থান কর্মসূচি পালন

মোঃ নূরুল ইসলাম, চাটমোহর (পাবনা) : চলমান আন্দোলনের মাধ্যমেই ফ্যাসিবাদ সরকারের পতন নিশ্চিত করা হবে এবং জনগণকে আওয়ামী সরকারের সর্বগ্রাসী দুর্নীতি থেকে মুক্তি দেওয়া হবে বলে মন্তব্য করেছেন সাবেক এমপি কে, এম আনোয়ারুল ইসলাম।

৮ এপ্রিল শনিবার বেলা ৩টায় চাটমোহর বালুচর সবুজ সংঘ ক্লাবের সামনে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে অবস্থান কর্মসূচিতে তিনি এসব কথা বলেন। নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও বিদ্যুৎ, গ্যাস, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি এবং আওয়ামী সরকারের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদসহ ১০ দফা দাবিতে এই কর্মসূচি পালিত হয়।

চাটমোহর উপজেলা বিএনপির সাবেক সভাপতি সাবেক এমপি কেএম আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে এবং চাটমোহর উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক অধ্যক্ষ আব্দুর রহিম কালু’র পরিচালনায় বক্তব্য দেন, মোঃ নুরুল করিম আরজ খান, লিখন বিশ্বাস, মোঃ মোন্তাজ আলী, কাজী খোকন, আব্দুল রহিম, আবুল কালাম আজাদ, তোতা চেয়ারম্যান, রবিউল করিম তারেক, এ এম জাকারিয়া, এ্যাড. সাইদুল রহমান, আঃ রহিম, আলো মাস্টার, সেলিম রেজা, আসাদুজ্জামান আরশেদ, রাশেদুল ইসলাম হেলাল, আঃ রাজ্জাক আকাশ, মাহতাব হোসেন, রেজাউল করিম, ফারুক হোসেন, সিরাজ, মহসিন, মোঃ বজলাল, আসাদুজ্জামান লেবু, তানভীর জুয়েল লিখন, মনিরুজ্জামান মনি, সাবু প্রমূখ।

বক্তারা বলেন, বর্তমান এই অবৈধ সরকার আবারও অবৈধপন্থায় ক্ষমতা থাকার চেষ্টা করছেন। কিন্তু বিএনপির নেতাকর্মীরা এবার সেই আশা পূরণ হতে দেবে না। দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে যে আন্দোলন চলমান রয়েছে, সেই আন্দোলনের মাধ্যমেই গণঅভ্যুত্থান ঘটিযয়ে এই ফ্যাসিবাদ সরকারের পতন নিশ্চিত করা হবে এবং জনগণকে আওয়ামী সরকারের সর্বগ্রাসী দুর্নীতি থেকে মুক্তি দেওয়া হবে।

আগামী কর্মসূচিতে নেতাকর্মীদের সর্বোচ্চ অংশগ্রহণের আহব্বান জানিয়ে কে.এম আনোয়ারুল ইসলাম বলেন,‘পরবর্তী কর্মসূচি হিসেবে প্রতিটি ইউনিয়নে লিফলেট বিতরণ করা হবে। চাটমোহরের প্রতিটি ইউনিয়নে এই কর্মসূচি পালিত হবে। আমি নিজে এই কর্মসূচিতে অংশগ্রহণ করবো এবং বিএনপির সর্বোচ্চ সংখ্যক নেতাকর্মীরা সেই কর্মসূচিতে অংশগ্রহণ করে দেখিয়ে দিবে চাটমোহরে বিএনপির একমাত্র বৃহত্তর রাজনৈতিক দল।’

তীব্র তাপদাহ উপেক্ষা করে এদিন হাজার হাজার নেতাকর্মী চাটমোহর বালুচর সবুজ সংঘ ক্লাবের সামনে সুশৃঙ্খলভাবে অবস্থান করেন। টানা কয়েক ঘন্টা অবস্থানের পর বিকেল সাড়ে পাঁচটায় শেষ করেন।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap