শিরোনামঃ

আজ শনিবার / ২৮শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১১ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ৩রা জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় সন্ধ্যা ৭:১৪

চাটমোহরে বাসের চাকায় পিষ্ট হয়ে একজনের মৃত্যু, আহত ২

নিজস্ব প্রতিনিধি : পাবনার চাটমোহর পৌর সদরে যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে একজন পথচারীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এসময় একটি মোটরসাইকেল ও মার্কেটের কয়েকটি দোকান ক্ষতিগ্রস্তসহ আরো দুইজন গুরুতর আহত হয়েছেন। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
নিহত পথচারী হলেন, চাটমোহর পৌরসভার আফ্রাতপাড়া মহল্লার মৃত শমসের আলীর ছেলে মোফাজ্জল হোসেন মোফা (৩৩)। আহত বাসস্ট্যান্ড এলাকার ডিমের ব্যবসায়ী শরিফুল ইসলাম (৩৫) ও আজগার আলী (৩৭)। দুর্ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চাটমোহর বাস্ট্যান্ডে। প্রত্যক্ষদর্শীরা জানান, বাসস্ট্যান্ডে শাহজাদপুর ট্রাভেলস’র একটি বাস ওই বাসের হেলপার ঘুরাচ্ছিল। এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী মোফাজ্জল হোসেনকে পিষ্ট করে পাশের একটি বাড়ির সামনের দোকানপাটে ঢুকে পড়ে। এতে ৩টি দোকানের ব্যাপক ক্ষতি হয়। এ সময় দোকানে থাকা ডিম ব্যবসায়ী শরিফুল আহত হন। ঘটনাস্থলে থাকা একটি মোটরসাইকেল ভেঙে চুরে গেছে। কথা বলার জন্য বাসের কাউকে পাওয়া যায়নি। চালক ও হেলপার পলাতক। চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সেলিম রেজা দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন বিষয়টি খতিয়ে দেখা হবে।

 

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap