শিরোনামঃ

আজ সোমবার / ২৩শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৬ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৭শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ১১:১২

চাটমোহরে বঙ্গবন্ধু আর্ট গ্যালারীতে দর্শনার্থীদের ভীড়

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহর উপজেলা পরিষদ কমপ্লেক্সের প্রবেশ দ্বারে স্থাপিত বঙ্গবন্ধু আর্ট গ্যালারী প্রতিদিন প্রচুর দর্শনার্থী পরিদর্শন করছেন। গতকাল রবিবার সকালে গিয়ে দেখা যায় বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ এই আর্ট গ্যালারীতে ভীড় করেছেন। তারা ঘুরে ঘুরে ছবি দেখছেন। আলোচনা করছেন। গ্যালারীতে জাতির জনক বঙ্গবন্ধুর বিভিন্ন দূর্লভ ছবি স্থান পেয়েছে।

গত ৪ জুলাই এই গ্যালারী উদ্বোধন করেন পাবনার নবাগত জেলা প্রশাসক কবীর মাহমুদ। উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মোঃ আঃ হামিদ মাস্টারের সহযোগিতায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার অসীম কুমারের পরিকল্পনা ও বাস্তবায়নে ‘বঙ্গবন্ধু আর্ট গ্যালারী’ স্থাপন করা হয়।

মূলতঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও চেতনা সাধারণ মানুষের মধ্যে ছড়িয়ে দিতে উপজেলা প্রশাসন এই উদ্যোগ গ্রহণ করেছে। উদ্বোধনী অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শফিউল ইসলাম, উপজেলা চেয়ারম্যান আঃ হামিদ মাস্টার,

ইউএনও সরকার অসীম কুমার, সহকারী কমিশনার (ভূমি) ইকতেখারুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. সাখাওয়াত হোসেন সাখো, পৌর মেয়র মির্জা রেজাউল করিম দুলাল প্রমূখ উপস্থিত ছিলেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap