শিরোনামঃ

আজ শুক্রবার / ২৭শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১০ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২রা জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় দুপুর ১২:৪১

চাটমোহরে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক স্কুলে

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহরে শনিবার ভোররাতে বালু ভর্তি একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান গেট ভেঙ্গে স্কুলে ঢুকে পড়ে। এতে স্কুলের প্রধান গেট দুমড়ে মুচড়ে যায়। তি হয় একটি কাস রুম ও একটি দোকানের। রাতে স্কুলটি বন্ধ থাকায় হতাহতের কোন ঘটনা ঘটেনি, তবে ট্রাক চালক আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে। আহত ট্রাক চালক হলেন পাবনা জেলার ঈশ্বরদীর মানু বিশ্বাসের ছেলে আকতার বিশ্বাস (৪৩)।

জানা গেছে, ঘটনারদিন ভোররাতে বালু ভর্তি ৮ চাকা বিশিষ্ট একটি বড় ট্রাক চাটমোহর-ফরিদপুর সড়কের চাটমোহর পৌর শহরের শালিখা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান গেটে সজোরে ঢুকে পড়ে। এতে গেটটি দুমড়ে মুচড়ে যায়। এতে একটি দোকান ও কাস রুমও ভেঙ্গে পড়ে। এ ঘটনায় আহত হন ট্রাক চালক আকতার বিশ্বাস।

স্কুলের প্রধান শিকিা আনোয়ারা খাতুন জানান, এ ঘটনায় প্রায় ৩ লাখ টাকার ক্ষতি সাধন হয়েছে। চাটমোহর পৌরসভার মেয়র মির্জা রেজাউল করিম দুলাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার অসীম কুমার ও থানার ওসি সেখ মোঃ নাসীর উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap