শিরোনামঃ

আজ রবিবার / ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ / ১১ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৩:১৪

চাটমোহরে ডিবিগ্রাম ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

চাটমোহর অফিস : সরকারের আশ্রায়ন প্রকল্পের ঘর দেওয়ার নামে অর্থ আদায় ও সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মাধ্যমে মিথ্যে তথ্য প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন পাবনার চাটমোহর উপজেলার ডিবিগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নবীর উদ্দিন মোল্লা।
বৃহস্পতিবার সকালে ডিবিগ্রাম ইউপি কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ইউপি চেয়ারম্যান নবীর উদ্দিন মোল্লা বলেন,আমি জনগণের প্রত্যক্ষ ভোটে ৪ বার ডিবিগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। এসময় আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের চেষ্টা করেছি। জনগণ আমাকে সবসময়ই পাশে পেয়েছে। কিন্তু আগামী ইউপি নির্বাচনকে সামনে রেখে একটি স্বার্থান্বেষী মহল ও অসাধু ব্যক্তি আমার বিরুদ্ধে নানা অপপ্রচার শুরু করেছে। যার অংশ হিসেবে সরকারের আশ্রায়ন প্রকল্পের ঘর দেওয়ার টাকা নেওয়ার অভিযোগ করা হয়েছে। চেয়ারম্যান বলেন,এই অভিযোগের কোন ভিত্তি নেই। সম্পূর্ণ কাল্পনিক ও মিথ্যে। আমার নামে কেউ টাকা নিলে অবশ্যই আমাকে জানানো উচিত ছিল। তিনি বলেন,আমি ইউএনও সাহেবকে বলেছি,তদন্ত করে দোষী ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য। কারণ আশ্রায়ন প্রকল্পের ঘর প্রদানের বিষয়টি সম্পূর্ণরুপে ইউএনও সাহেবের এখতিয়ারভুক্ত।

ইউপি চেয়ারম্যান বলেন,আগামী ইউপি নির্বাচনকে সামনে রেখে আমার প্রতিপক্ষ এই অপপ্রচারে লিপ্ত। আমি এই মিথ্যে ও বানোয়াট অপপ্রচারে র তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। তিনি বলেন আগামী ইউপি নির্বাচনে অমি আবারো আওয়ামী লীগের মনোনয়ন পাবো এবং জনগণ বিপুল ভোটে আমাকে নির্বাচিত করবেন বলে আমার বিশ্বাস। আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে প্রতিপক্ষ এ ধরণের অপপ্রচার চালাচ্ছে। আমি এ ব্যাপারে শীঘ্রই আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap