শিরোনামঃ

আজ শুক্রবার / ২৭শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১০ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২রা জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় দুপুর ১২:০৯

চাটমোহরে ট্রাক উল্টে খাদে, নিচে চাপা লেগে প্রাণ গেল ব্যবসায়ীর

চাটমোহর অফিস : পাবনার চাটমোহরে ট্রাক উল্টে খাদে পড়ে যায়, এসময় নিচে চাপা পড়ে প্রাণ হারালেন এক ব্যবসায়ী। স্থানীয়রা ও পুলিশ জানিয়েছেন, চলন্ত ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক উল্টে হারেজ আলী (৫৫) নামের এক ব্যবসায়ী নিহত ও দুইজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার ভোর ৪টার দিকে পাবনার চাটমোহর উপজেলার মূলগ্রাম ইউনিয়নের কায়েমখোলা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যবসায়ী হারেজ আলী পাবনা পৌর সদরের উত্তর শালগাড়িয়া সরদারপাড়া মহল্লার মৃত বাবর আলীর ছেলে। তিনি নার্সারি ব্যবসায়ী ছিলেন। আহত আনিছ আলী (৩৫) ও তাইজুল ইসলামের (৫৫) বাড়ি একই এলাকায়।

চাটমোহর থানার এসআই সুব্রত কুমার ঘোষ বলেন, ওই তিনজন বগুড়া থেকে গাছের চারা কিনে ট্রাকযোগে পাবনা ফিরছিলেন। ট্রাকের পেছনে গাছের চারার উপরে বসেছিলেন তারা। ট্রাকটি চাটমোহর-পাবনা সড়কের মূলগ্রাম কায়েমখোলা মোড়ে পৌঁছার পর ঘুমের ঘোরে থাকা চালক নিয়ন্ত্রণ হারালে ট্রাকটি রাস্তার পাশে উল্টে যায়। এতে ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই হারেজ আলীর মৃত্যু হয়। এ সময় টহল পুলিশ ট্রাকের নিচ থেকে তার মরদেহ উদ্ধার করে। এছাড়া গুরুতর আহত আনিছ ও তাইজলকে উদ্ধার করে প্রথমে আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় তাদের পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করেছেন চিকিৎসক।

চাটমোহর থানার ওসি মুহাম্মদ আনোয়ার হোসেন বলেন, ট্রাকচালক ও হেলপারকে পুলিশের হেফাজতে রাখা হয়েছে।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap