শিরোনামঃ

আজ মঙ্গলবার / ৩১শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৪ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ৬ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ৭:৩৮

চাটমোহরে জমিজমা নিয়ে সংঘর্ষে নারীসহ আহত ১০

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহরে রবিবার জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে ভাইয়ে ভাইয়ে সংঘর্ষে নারীসহ অন্তত ১০ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে, উপজেলার ডিবিগ্রাম ইউনিয়নের কামালপুর গ্রামে। গুরুতর আহত সাতজনকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল ও চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জমিজমা নিয়ে কাশেম আলীর সাথে দীর্ঘদিন ধরে তার ভাই ছোরাপ আলীর সাথে বিরোধ চলছিল। ঘটনার দিন জমিজমা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে বিরোধ সৃষ্টি হলে সংঘর্ষ বেঁধে যায়। কাশেম গং এর লোকজন ক্ষিপ্ত হয়ে ছোরাপ আলীসহ তার লোকজনকে ব্যাপক মারপিট করে আহত করে।
আহতদের মধ্যে ঐ গ্রামের ছোরাপ আলী, তার স্ত্রী জাহানারা বেগম ও তার ছেলে বিল্লাল হোসেনকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া শাহজাহান আলী, আবুল কাশেম, আবুল কাশেমের স্ত্রী ছুফি খাতুন, ছেলে বাবুকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এব্যাপারে চাটমোহর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. শরিফুল ইসলাম জানায়, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। থানায় দুই পই অভিযোগ দিয়েছে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap