শিরোনামঃ

আজ বুধবার / ১লা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৫ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ৭ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ২:৫৩

চাটমোহরে জন শুমারিতে শান্তিপূর্ণ ভাবে পরীক্ষা অনুষ্ঠিত

জাহাঙ্গীর আলম, চাটমোহর অফিস : পাবনার চাটমোহরে জন শুমারিতে শান্তিপূর্ণভাবে শুক্রবার (২৪ জানুয়ারি) পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। সকাল ১১ টায় চাটমোহর আরসিএন এন্ড বিএসএন পাইলট মডেল কলেজে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। সকাল সাড়ে ৯টার থেকে পরীক্ষা শুরুর আগ পর্যন্ত পরীক্ষার্থীদের উপস্থিতি ব্যাপক সাড়া পড়েছে।
পরীক্ষা শুরু থেকে ম্যাজিষ্ট্রেটের দায়িত্ব পালন করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ ইফতেখারুল ইসলাম। এ সময়ে পাবনা জেলা পরিসংখ্যান উপ-পরিচালক মোঃ হাফিজুর রহমান, চাটমোহর উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা মোঃ মিজানুর রহমান, মাধ্যমিক শিক্ষা
অফিসার মোঃ মগরেব আলী, যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ আব্দুল হালিম, এস আই নাসিমসহ অনেকেই উপস্থিত ছিলেন।

উপজেলা প্রশাসন জানিয়েছেন, পরীক্ষা সুষ্ঠু ও নিরপেক্ষ করতে আইনগত ভাবে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছিল। চাটমোহর উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা মোঃ মিজানুর রহমান জানান, গত ২০ তারিখ পর্যন্ত চাটমোহর উপজেলার বিভিন্ন ইউনিয়নের গ্রাম পর্যায়ে বেকার ও যুব/যুব মহিলা, ছাত্র/ছাত্রীসহ প্রায় ১৪’শ ৫০টি আবেদন জমা পড়েছিল। শুক্রবার (২৪ জানুয়ারি) সকাল ১১টায় লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। যারা পরীক্ষায় উত্তীর্ণ করতে পারবে শুধু তারাই এ শুমারিতে অংশ গ্রহণ করতে পারবে। পরীক্ষায় উত্তীর্ণকারিকে পরবর্তীতে ভাইবা পরীক্ষার জন্য ডাকা হবে।

তিনি অরো জানান, বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো কতৃক বাস্তবায়নধীন জন শুমারি ও গৃহ গণনা ২০১১ এর লিটিং অপারেশন এবং মুল শুমারির গণনা কার্যক্রমে গণনাকারী ও সুপার ভাইজার পদে উপজেলা বেকার যুব/যুব মহিলা, ছাত্র/ছাত্রীদের দরখাস্ত আহবান করা হয়।

এব্যাপারে চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার মোহাম্মদ রায়হান জানান, জন শুমারি ও গৃহ গণনা ২০১১ এর লিটিং বাস্তবায়তনে লিখিত পরীক্ষা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap