শিরোনামঃ

আজ শনিবার / ২৮শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১১ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ৩রা জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১২:৩০

চাটমোহরে ছেলেধরা গুজবে আতংকিত না হতে পুলিশের পরামর্শ

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : রাসেল হোসেন (৩০) ড্যান্ডির নেশা করেন। নেশাগ্রস্থ হয়ে গ্রামের রাস্তায় ঘুরছিলেন তিনি। স্থানীয় লোকজন ছেলেধরা সন্দেহে তাকে পিটিয়ে জখম করে। পরে থানা পুলিশে সোপর্দ করেছে। সে জেলার ঈশ্বরদী আমবাগানের ফরিদুল ইসলামের ছেলে। শনিবার দুপুরের দিকে উপজেলার পার্শ্বডাঙ্গা ইউনিয়নের বনগ্রাম দীঘিপাড়া গ্রামে এঘটনা ঘটে।

গত রবিবার বিকেলে চাটমোহর উপজেলার গুনাইগাছায় ছেলে ধরার কবল এক স্কুল ছাত্র পালিয়ে আসে বলে এলাকাবাসী জানান। তার বাড়ি ভাঙ্গুড়ার ভদ্রপাড়ায়। তাকে নাকি ছেলেধরা অজ্ঞান করে সিএনজিতে তুলে নিয়ে যাচ্ছিল। গুনাইগাছা এলাকায় জ্ঞান ফিরলে সে লাফ দেয়। সিএনজি চালক পালিয়ে যায়।

পরে চাটমোহর নতুন বাজার এলে এলাকাবাসী থানায় খবর দেয়। পুলিশ তাকে নিয়ে গেছে।
এরই ধারাবাহিকতায় সন্দেহের জেরে খুশিয়ারা (৩০) নামের এক নারীকে আটকের পর স্থানীয় জনতা পুলিশে সোর্পদ করেছে। গত রবিবার সকাল ৯টার দিকে উপজেলার অষ্টমনিষা ইউনিয়নের নূরনগর গ্রামের দিয়ারপাড়ায় এঘটনা ঘটে। খুশিয়ারা পৌর সদরের হারোপাড়া মহল্লার হাসিনুর রহমানের স্ত্রী ও মানসিক প্রতিবন্ধী।

গত এক ৪ দিনে চাটমোহর উপজেলা ও আশপাশের এলাকায় এমন ৪টি ঘটনা ঘটে। এর পরিপ্রেক্ষিতে পুলিশের পক্ষ থেকে উপজেলাবাসীকে গুজবে কান না দেওয়ার জন্য আহবান জানানো হয়েছে। এ প্রসঙ্গে চাটমোহর ওসি সেখ মোঃ নাসীর উদ্দিন ও ইন্সপেক্টর (তদন্ত) শরিফুল ইসলাম জানান,ছেলেধরা বিষয়টি পুরোটাই গুজব। একটি মহল অসৎ উদ্দেশ্যে এই গুজব ছড়াচ্ছে।

তাই ছেলেধরা গুজবে কান না দেওয়ার জন্য সবার প্রতি অনুরোধ জানাচ্ছেন তাঁরা। সেই সাধে ছেলেধরা সন্দেহে কাউকে গণপিটুনী না দেওয়ার জন্য সবার প্রতি আহবান জানানো হয়েছে। এ ধরণের কাজ ফৌজদারী অপরাধ। স্থানীয় লোকজনের সাথে কথা বলে জানা গেছে,বেশ কয়েকদিন ধরেই বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেলেধরা গুজবটি ছড়ানো হয়েছে।

এতে গ্রামের সাধারণ মানিুষ কিছু না বুঝেই ছেলে ধরা আতংকে ভুগছে। তাঁরা অপরিচিত কোনো মানুষ দেখলেই ছেলে ধরা আতংকে তাকে ধরে গণপিটুনী দিচ্ছে। চাটমোহর থানার ওসি সেখ মোঃ নাসীর উদ্দিন বলেন, ছেলেধরা গুজবে আতংকিত হওয়া যাবে না। এটা গুজব ছড়ানো হয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap