শিরোনামঃ

আজ শুক্রবার / ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় বিকাল ৫:৫৪

চাটমোহরে গ্রাম্য শালিসে জুতা ও ঝাডুর মালার ভিডিও ভাইরাল

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহরে গ্রাম্য শালিসে দর্জি ও ফেক্সিলোড ব্যবসায়ীকে গৃহবধূকে শ্লীলতাহানির অপবাদ দিয়ে গলায় জুতা ও ঝুাঁড়ুর মালা পড়িয়ে গ্রাম ঘুরানোর অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে শনিবার ছাইকোলা কারিগরপাড়া গ্রামে। ঘটনাটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে।

ঘটনার বিবরণে জানা গেছে, পেশায় দর্জি ও ফেক্সিলোড ব্যবসায়ী রবিউল ইসলাম প্রতিবেশী নাজিম উদ্দিনের শোবার ঘরের জানালা দিয়ে উঁকি দেন। এ সময় নাজিমের স্ত্রী ঘরে একাই ছিলেন। ঘটনাটি প্রতিবেশী এক গৃহবধু দেখে ফেলেন।

গ্রাম্য প্রধানদের কাছে শ্লীলতাহানির অভিযোগ দিলে শনিবার বিকেলে সাইফুল ইসলামের নেতৃত্বে শালিস বৈঠকে অভিযুক্ত রবিউলকে জোরপূর্বক ক্ষমতার অপব্যবহার করে গলায় জুতার মালা ও ঝাড়ুর মালা পড়িয়ে ঘুরানো হয়।

এ ব্যাপারে সাবেক ইউপি সদস্য সাইফুল ইসলাম জানান, শালিসে রবিউল অভিযোগ স্বীকার করায় জুতা ও ঝুাডুর মালা পড়িয়ে পাড়া ঘোরানো হয়। এ বিষয়ে ছাইকোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম জানান, বিষয়টি আমার জানা নেই। আমি গত তিনদিন ধরে ঢাকায় আছি।

থানার অফিসার ইনচার্জ (প্রশাসন) সেখ মো. নাসীর উদ্দিন বলেন, ‘কেউ আমাকে এমন কিছু জানায়নি বা কোনো অভিযোগও পাইনি।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap