শিরোনামঃ

আজ বুধবার / ১৮ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১লা মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২২শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১০:৩৭

চাটমোহরে গাঁজা সেবনরত আগুন পীরসহ আটক ৩

চাটমোহর অফিস : পাবনার চাটমোহরে ভন্ড পীরের আস্তানায় অভিযান চালিয়ে গাঁজা সেবনরত অবস্থায় ‘আগুন পীর’ ও তার দুই সহযোগীকে আটক করেছে। শুক্রবার (১০ জানুয়ারি) সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের বাঘলবাড়ি গ্রামে অভিযান চালায় পুলিশ।

আটকরা হলেন, ভন্ড পীর বাঘল বাড়ি গ্রামের মৃত কাশেম আলীর ছেলে আবদুস সাত্তার ওরফে আগুন পীর (৭০) তার দুই সহযোগী বহিরগাতি গ্রামের দিরাজ উদ্দিনের ছেলে রশিদ হোসেন এবং স্থল গ্রামের মৃত ফজর আলীর ছেলে মোস্তাফিজুর রহমান (৩৪)।

জানা গেছে, দীর্ঘদিন ধরে আবদুস সাত্তার বাড়ির পাশে আস্তানা করে নিজেকে ‘আগুন পীর’ দাবি করে মানুষের সাথে প্রতারণা এবং সকাল থেকে গভীর রাত পর্যন্ত আসর বসিয়ে সবাইকে নিয়ে গাঁজা সেবন করে আসছিল। খবর পেয়ে হান্ডিয়াল পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক এসএম মঈনুদ্দীন ও সঙ্গীয় ফোর্স নিয়ে শুক্রবার ভোরে পীরের আস্তানায় অভিযান চালান।

এসময় ভন্ড পীর আবদুস সাত্তার ওরফে আগুন পীর কয়েকজন সহযোগীকে নিয়ে গাঁজা সেবন করছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে গেলেও আটক করা হয় ভন্ড পীর ও তার দুই সহযোগীকে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে হান্ডিয়াল পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক এসএম মঈনুদ্দীন জানান, আবদুস সাত্তার ওরফে আগুন পীর একজন প্রতারক। সে এলাকার নীরিহ মানুষের সাথে প্রতারণা করে আসছিলেন এবং গাঁজার আসর বসিয়ে সবাইকে মাদকের প্রতি আসক্ত করে ফেলছিল। থানায় মামলা হলে আটককৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap