শিরোনামঃ

আজ মঙ্গলবার / ১৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৩০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ২১শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১০:২৭

চাটমোহরে এইচএসসি পরীক্ষায় ৬ টি কলেজে জিপিএ ৫ পেয়েছে ৪৭ জন

শহর প্রতিনিধি : পাবনার চাটমোহর উপজেলার ৬টি কলেজ থেকে এ বছর এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ৪৭ জন পরীক্ষার্থী। রোববার (২৬ নভেম্বর) বেলা ১১টায় এইচএসসি পরীক্ষার ফল প্রকাশ হলে দেখা যায়-চাটমোহর মহিলা ডিগ্রী কলেজে ২৬৮ জন পরীক্ষা দিয়ে ২১৩ জন পাশ করেছে। জিপিএ-৫ পেয়েছে ১৮ জন। চাটমোহর সরকারি কলেজে ৫৫২ জন পরীক্ষার্থীর মধ্যে পাশ করেছে ৩৬৯ জন। জিপিএ-৫ পেয়েছে ১৬ জন। ছাইকোলা ডিগ্রী কলেজে ১৪৯ জন পরীক্ষা দিয়ে পাশ করেছে ১২৬ জন, জিপিএ-৫ পেয়েছে ১০ জন। মির্জাপুর ডিগ্রী কলেজে ৯৪ জন পরীক্ষার্থীর মধ্যে পাশ করেছে ৩৮ জন, জিপিএ-৫ পেয়েছে ১ জন। হরিপুর দূর্গাদাস স্কুল এন্ড কলেজ থেকে ১০৮ জন পরীক্ষা দিয়ে পাশ করেছে ৫৮ জন, জিপিএ-৫ পেয়েছে ১ জন এবং আটলংকা বয়েন উদ্দিন ডিগ্রী কলেজ থেকে ৮৩ জন পরীক্ষার্থীর মধ্যে পাশ করেছে ৩০ জন,জিপিএ-৫ পেয়েছে ১ জন।
চলতি বছরের এইচএসসি পরীক্ষায় চাটমোহরের ৬টি কলেজ থেকে ১ হাজার ২৫৪ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে। এরমধ্যে পাশ করেছে ৮৩৪ জন। অকৃতকার্য পরীক্ষার্থীর সংখ্যা ৪২০ জন। এরমধ্যে আটলংকা বয়েন উদ্দিন ডিগ্রী কলেজে যে পরিমাণ শিক্ষক ও কর্মচারী রয়েছেন,তার যে পাশকৃত পরীক্ষার্থীর সংখ্যা কম বলে জানা গেছে।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap