শিরোনামঃ

আজ সোমবার / ৩০শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৩ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ৫ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় ভোর ৫:৪০

চাটমোহরে আযান ও ক্বেরাত প্রতিযোগিতা অনুষ্ঠিত

শেখ মোঃ সালাহ উদ্দিন ফিরোজ, চাটমোহর (পাবনা) : বেসরকারি সংস্থা পিসিডির সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচীর আওতায় চাটমোহর রেলবাজার কার্যালয় চত্বরে বৃহস্পতিবার আযান ও ক্বেরাত প্রতিযোগিতা,দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এদিন বিকেলে পিসিডির নির্বাহী পরিচালক আলহাজ্ব মোঃ শফিকুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাটমোহর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আঃ হামিদ মাস্টার।

বিশেষ অতিথি ছিলেন প্রফেসর বয়েন উদ্দিন ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ সদর উদ্দিন, খতবাড়ি মাদ্রাসার সুপার মওলানা মোঃ আঃ রহমান ও চাটমোহর প্রেসক্লাবের সভাপতি হেলালুর রহমান জুয়েল। বিচারকের দায়িত্ব পালন করেন মওলানা নুর ইয়াহিয়া হেলাল, মওলানা মোঃ সাইফুল ইসলাম ও মওলানা মোঃ নুরুজ্জামান। প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করে বেজপাড়া হাফিজিয়া মাদ্রাসার শাকিবুল ইসলাম, ২য় হয় ছোট গুয়াখড়া হাফিজিয়া মাদ্রাসার আবু হায়হান ও ৩য় হয়েছে বোয়ালমারী হাফিজিয়া মাদ্রাসার মোঃ আয়ুব আলী।

অনুষ্ঠানে বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আঃ কুদ্দুস সরকার, প্রেসক্লাবের সহ-সভাপতি এস এম আলম বাবলু, সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম,উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক শেখ মোঃ সালাহ উদ্দিন ফিরোজ, মওলানা মোঃ আঃ লতিফ, পিসিডির ঋণ সমন্বয়কারী সেকেন্দার আলী, এরিয়া ম্যানেজার আবুল হাশেম, হাসানুজ্জামান মুন্না,প্রোগ্রাম অফিসার আঃ গণি প্রমূখ উপস্থিত ছিলেন। শেষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap