শিরোনামঃ

আজ রবিবার / ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ / ১১ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১২:২৫

চাটখিল পুলিশের উদ্যোগে সচেতনতামূলক প্রচারণা ও মাস্ক বিতরণ

পলাশ পাল, নোয়াখালী জেলা প্রতিনিধি : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য বিভাগের সিদ্ধান্ত অনুযায়ী মাননীয় অাইজিপি মহোদয়ের নির্দেশে ( ২১ মার্চ) রবিবার হতে নোয়াখালী জেলা পুলিশের উদ্যোগে চাটখিল থানা পুলিশ চলমান করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে বিভিন্ন বাস কাউন্টার, হাট বাজার ও এলাকায় করোনা পরিস্থিতি প্রতিরোধ মূলক প্রচারণা ও মাস্ক বিতরণের অংশ বিশেষ হিসেবে চাটখিল উপজেলায় জনসাধারণের মাঝে মাস্ক বিতরন করেন। চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ারুল ইসলামের নেতৃত্বে চাটখিল থানার পুলিশ এই মাস্ক বিতরণ করেন।
তিনি বলেন, আপনারা সবাই করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে সরকার কে সহযোগিতা করবেন সরকার এবং বাংলাদেশ পুলিশ এই করোনা পরিস্থিতি মোকাবেলায় সবসময় জনগনের পাশে ছিল বাকি সময়েও থাকবে, আমাদের দেখা মতে করোনা মোকাবেলায় এই চাটখিল থানার সকল এস আই থেকে শুরু করে সকল পুলিশ কনস্টেবল নিরলস ভাবে তারা তাদের জীবনের ঝুকি নিয়ে কাজ করেছেন। মহান দায়িত্ব পালন করতে গিয়ে অনেকেই করোনা আক্রান্ত হয়েছেন। চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ারুল ইসলাম তিনি নিজেও করোনা আক্রান্ত হয়ে প্রায় ১৪ টি দিনের মতো কোয়ারেন্টাইনে থেকে সুস্থ হয়ে তার নিজ কর্মস্থলে ফিরে এসেছিলেন। তিনি তার নিজের প্রচেষ্টায় ও নোয়াখালী পুলিশ সুপার আলমঙ্গীর হোসেন স্যারের দিক নির্দেশনায় চাটখিল উপজেলার আইনশৃঙ্খলাকে শতভাগ নিয়ন্ত্রণ রাখার জন্য নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন আনোয়ারুল ইসলাম বলেন, আপনারা সবাই নিজে মাস্ক ব্যবহার করেবেন এবং অপরকে মাস্ক ব্যবহারে জন্য উৎসাহিত করেবেন তিনি আরো বলেন পরবর্তী দিকনির্দেশনা না আসা পর্যন্ত আমাদের এই কার্যক্রম ছলমান থাকবে বাংলাদেশ পুলিশ সবসময় অাপনাদের পাশে অাছে এবং থাকবে। চাটখিল থানার সকল করোনা যোদ্ধাদের প্রতি রইলো স্যালুট ও আন্তরিক অভিনন্দন।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap