শিরোনামঃ

আজ রবিবার / ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ / ১১ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় বিকাল ৫:৪১

চাটখিল পাঁচগাঁও বালিকা উচ্চবিদ্যালয়ের বঙ্গবন্ধুর একশত এক তম জন্ম বার্ষিকী পালন

পলাশ পাল,নোয়াখালী জেলা প্রতিনিধিঃ

বুধবার (১৭ মার্চ) চাটখিল উপজেলার পাঁচগাঁও বালিকা উচ্চবিদ্যালয়ে বঙ্গবন্ধুর একশত এক তম জন্মদিন পালন করা হয়েছে। বেলা আনুমানিক ১০ ঘটিকার সময় পাঁচগাঁও বালিকা উচ্চবিদ্যালয় প্রাঙ্গনে জন্মদিনের কেক কেটে এই অনুষ্ঠান পালন করা হয়। আজকের অনুষ্ঠান সঞ্চালনা করেন অত্র স্কুলের প্রধানশিক্ষক আবুল খায়ের মিন্টু। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলাপরিষদের সদস্য জনাব এমরুল চৌধুরী রাসেল, সভাপতি অত্র বিদ্যালয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাহাঙ্গীর আলম (রিপন) অভিভাবক সদস্য,পাঁচগাঁও বালিকা উচ্চবিদ্যালয়।
প্রধান অতিথি তার এক বক্তব্যে বলেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতীর জনক বঙ্গবন্ধু শেখমুজিবুর রহমানের জন্ম না হলে এদেশে স্বাধীনতা অর্জন করা সম্বভ হতো না, তার নিরলস পরিশ্রম এবং দূরদর্শীকতার কারনে আজ আমরা স্বাধীন দেশে বসবাস করি এবং স্বাধীনতা অর্জন করতে পেরেছি তিনি স্কুলের সকল ছাত্র ছাত্রীদের উদ্দেশ্যে বলেন তোমরা সবাই বঙ্গবন্ধুর নীতি আদর্শকে বুকে ধারন করে মানুষের মত মানুষ হয়ে গড়ে উঠতে হবে। উক্ত অনুষ্ঠানে পাঁচগাঁও বালিকা উচ্চবিদ্যালয়ের সকল ছাত্র ছাত্রী সহ স্কুলের সহকারী শিক্ষক বৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap