শিরোনামঃ

আজ রবিবার / ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ / ১১ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১২:৫১

চাটখিল পাঁচগাঁও বালিকা উচ্চবিদ্যালয়ে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উদযাপন

পলাশ পাল, নোয়াখালী জেলা প্রতিনিধিঃ- আজ ২৬/৩/২০২১ রোজ শুক্রবার বেলা১০ ঘটিকার সময় চাটখিল উপজেলা পাঁচগাঁও বালিকা উচ্চবিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস২৬ মার্চের( ৫০) বছর সুবর্ন জয়ন্তী উপলক্ষে এক আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করাহয়। পাঁচাগাঁও বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব আবুল বাসার মিন্টুর সঞ্চালনায় আজকের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা পরিষদের সদস্য ও অত্র স্কুলের সভাপতি জনাব এমরুল চৌধুরী রাসেল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র স্কুলের অভিভাবক সদস্য জনাব জাহাঙ্গীর আলম( রিপন) প্রমুখ।

অতিথি বৃন্দ আজ ২৬ মার্চকে স্বরন করে স্বাধীনতা যুদ্ধের বিভিন্ন গুরুত্বপূর্ন দিক তুলে ধরেন এবং স্বাধীনতা সংগ্রামে যার সবচেয়ে বেশী অবদান ছিল বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের মহানায়ক সর্বকালের সর্বশ্রেষ্ট বাংঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখমুজিবুর রহমান কে স্বরন করেন এবং তার অবদানের কতা স্বীকার করে বিভিন্ন দিক তুলে ধরেন। বাংলাদের স্বাধীনতা যুদ্ধে দেশকে হানাদার বাহীনির হাত থেকে মুক্ত করার জন্য দীর্ঘ ৯ টি মাস যারা যুদ্ধ করে ছিলেন এবং এই দেশের মানুষকে একটি সুন্দর স্বাধীন রাষ্ট্র উপহার দেওয়ার জন্য জাতির যেসব সূর্য সন্তানেরা তাদের বুকের তাজা রক্ত দিয়ে এই দেশকে স্বাধীন করেছেন তাদের রুহের মাগফেরাত কামনায় মোনাজাত এবং মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। আজকের অনুষ্ঠানে মোনাযাত পরিচালনা করেন অত্র স্কুলের ধর্মীয় সহকারী শিক্ষক মাওলানা মোঃ আব্দুর রব।

পাঁচাগাঁও বালিকা উচ্চবিদ্যালয়ের আজকে ২৬ মার্চের মহান স্বাধীনতা দিবস ও বিজয় দিবস উপলক্ষে অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন স্কুলের সহকারী শিক্ষক সহ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী এবং এলাকার গন্যমান্য ব্যক্তি বর্গ সহ ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগের নেত্রী বৃন্দ।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap