শিরোনামঃ

আজ রবিবার / ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ / ১১ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ৬:০০

গোবিন্দগঞ্জে সকলের প্রিয়মূখ মোংলা আর নেই

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জ বন্দরের সকলের প্রিয়মুখ, বিশিষ্ট ক্রীড়ানুরাগী আশিষ কুমার সরকার মোংলা আর নেই। দীর্ঘদিন রোগভোগের পর বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা ২০ মিনিটে তিনি গোলাপবাগ বন্দরের নিজ বাসভবনে পরলোক গমন করেন।
তিনি গোলাপবাগ বন্দরের বিশিষ্ট ব্যবসায়ী মৃত ধীরেন্দ্র নাথ সরকারের দ্বিতীয় পুত্র। মৃত্যুকালে তিনি ৫ ভাই সহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

সাংসারিক জীবনে অবিবাহিত সকলের নিকট প্রিয় মোংলা দা হিসেবে পরিচিত এবং বিভিন্ন খেলাধূলার সাথে জড়িত ছিলেন। তাঁর মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে গোবিন্দগঞ্জে শোকের ছায়া নেমে আসে। নানা শ্রেণি পেশার মানুষ প্রিয় মোংলাদা কে দেখতে তাঁর বাড়িতে ভীর করেন। বৃহস্পতিবার রাতে গোবিন্দগঞ্জ কেন্দ্রীয় মহাশ্মশানে তাঁর শেষকৃত্য অনুষ্ঠিত হয়।

এদিকে আশিষ কুমার সরকার মোংলার মৃত্যুতে শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, ভাইস চেয়ারম্যান শরিফুল ইসলাম তাজু, গোবিন্দগঞ্জ প্রেসকাবের সভাপতি কৃষ্ণ কুমার চাকী, সাধারণ সম্পাদক রবিউল কবির মনু,

গোবিন্দগঞ্জ রিপোর্টাস ফোরামের সভাপতি বাসদ আহব্বায়ক ও বিশিষ্ট সাংবাদিক কমরেড রফিকুল ইসলাম রফিক, সহ-সভাপতি শাহ আলম সরকার সাজু ,সাধারণ সম্পাদক তাজুল ইসলাম প্রধান ,সাংগঠনিক সম্পাদক তারাজুল ইসলাম, দপ্তর সম্পাদক কালামানিক দেব, প্রচার ও সাহিত্য সম্পাদক বি কম শিখা দত্ত , কার্য নির্বাহী সদস্য নুর আলম আকন্দ, মোস্তাফিজুর রহমান , সাধারণ সদস্য ও দৈনিক চাদঁনী বাজার পত্রিকার স্টাফ রিপোটার শ্যামল রায় জীবু বাবু , সাইদুল ইসলাম, মিজানুর রহমান প্রধান, মুর্শিদা আক্তার সুইটি ও আব্দুর রাজ্জাক সহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap