শিরোনামঃ

আজ সোমবার / ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২০শে মে ২০২৪ খ্রিস্টাব্দ / ১২ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১:১৪

গুরুদাসপুর হাসপাতালে চিকিৎসাধীন অজ্ঞাত ব্যক্তি

মোঃ মাসুদ রানা, গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি :
গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গত ৩ দিন যাবত অজ্ঞাত এক বৃদ্ধ চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। কোনো কথা বলতে না পারায় তার পরিচয় জানা সম্ভব হয়নি। তার বয়স আনুমানিক ৭৫ বাছর। হাসপাতালের পুরুষ ওয়ার্ডের ৫ নম্বর বেডে তাকে রাখা হয়েছে।
গত বৃহস্পতিবার রাতে আহত অবস্থায় ওই ব্যক্তিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন মশিন্দা ইউপি সদস্য মো. রাশিদুল ইসলাম। তিনি জানান রাস্তার পাশে ওই ব্যক্তি পরে ছিলেন। তার কোনো পরিচয় পাওয়া যায়নি। এমতাবস্থায় তাকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করান। বর্তমানে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে দেখাশোনা করছেন। তবে তিন দিন পেরিয়ে গেলেও এখন পর্যন্ত তার কোনো পরিচয় পাওয়া যায়নি। হাসপাতালের রেজিষ্ট্রারেও তাকে অজ্ঞাত হিসেবে উল্লেখ করা হয়।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মুজাহিদুল ইসলাম জানান, অজ্ঞাত ওই বৃদ্ধকে সরকারীভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে। কথা বলতে না পারায় তার পরিচয় পাওয়া সম্ভব হয়নি।
গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহা. মোনোয়ারুজ্জামান জানান, অজ্ঞাত ব্যক্তি ভারসম্যহীণ অবস্থায় রাস্তার পাশে পরে ছিলো। চিকিৎসার জন্য তাকে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তার পরিচয় জানার চেষ্টা চলছে।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap