শিরোনামঃ

আজ রবিবার / ২২শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৫ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৬শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১০:২৪

গুরুদাসপুরে হাস মুরগীর ঘর বিতরণ

মোঃ মাসুদ রানা, গুরুদাসপুর(নাটোর) প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য দেশের প্রত্যেকটি মানুষকে স্বাবলম্বী করা। এই লক্ষ্যকে সামনে রেখে নাটোরের গুরুদাসপুর উপজেলার সমতল ভুমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠির জীবন মান উন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় উপজেলার ২টি ইউনিয়নের ২০০জন উপকারভোগীর মাঝে ২০০টি হাস মুরগীর ঘর বিতরণ করা হয়েছে।

পরবর্তীতে তাদের মধ্যে প্রত্যেক সদস্যকে ২০টি করে মোট ২ হাজার টি হাঁস, ২ হাজারটি মুরগী বিতরন করা হবে বলে জানান গুরুদাসপুর প্রাণী সম্পদ কর্মকর্তা ডাক্তার মোঃ আলমগীর হোসেন।

শুক্রবার (১৮ আগস্ট) সকাল ১০টায় গুরুদাসপুর উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে প্রাণী সম্পদ হাসপাতাল মাঠ চত্বরে প্রধান অতিথি হিসেবে হাস মুরগীর ঘর বিতরণ করেন নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি স্থানীয় সাংসদ আলহাজ¦ অধ্যাপক মোঃ আব্দুল কুদ্দুস।

উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মতিয়র রহমান মুন্নার সঞ্চালনায় এবং সহকারী কমিশনার(ভুমি) মো.মেহেদী হাসান শাকিল এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে হাস মুরগীর ঘর বিতরন করেন গুরুদাসপুর-বড়াইগ্রামের স্থানীয় সংসদ সদস্য মোঃ আব্দুল কুদ্দুস। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রানিসম্পদ দপ্তরের কর্মকর্তা ডা: মো: আলমগীর হোসেন, উপজেলা ফায়ার সর্ভিসের অফিসার মোঃ শহিদুল ইসলাম, গুরুদাসপুর প্রেসক্লাবের সভাপতি দিল মোহাম্মদ সাধারণ সম্পাদক প্রভাষক মোঃ মাজেম আলী মলিন, চলনবিল প্রেসক্লাবের সভাপতি এম এম আলী অক্কাছ, আওয়ামী লীগের নেতৃ বৃন্দ ও সুবিধা ভোগী সদস্যরা।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের অনগ্রসর মানুষের জন্য ৩২টি সামাজিক বেষ্ঠনীর মাধ্যমে তাদের ভাগ্যন্নোয়নে কাজ করে যাচ্ছেন। আপনারা এগুলোর পরিচর্যা করে স্বাবলম্বী হবেন। যে কোন সমস্যায় আমাদের সহযোগিতা পাবে।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap