শিরোনামঃ

আজ শনিবার / ২১শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৪ঠা মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৫শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় বিকাল ৩:২৩

গুরুদাসপুরে জুয়ার আসর থেকে ইউপি সদস্যসহ গ্রেফতার ৪

মোঃ মাসুদ রানা, গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি.নাটোরের গুরুদাসপুরে জুয়ার আসর থেকে জুয়া বোর্ডের মালিক ইউপি সদস্যসহ পুলিশের হাতে ৪জন আটক হয়েছে। শনিবার ভোর রাতে গুরুদাসপুর উপজেলার বিয়াঘাট ইউনিয়নের দুর্গাপুর গ্রামের সুমন মাষ্টারের পুকুরের পশ্চিম পাশের আবাদী ফাকা জমির উপর ১০ থেকে ১২জন জন জুয়ারু প্রকাশে জুয়া খেলার সময় গুরুদাসপুর থানা পুলিশের বিশেষ অভিযানে ৪ জুয়াড়িকে আটক করেন বাঁকিরা ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে যায়।

গুরুদাসপুর থানার ওসি মনোয়ারুজ্জামানের নির্দেশনায় বিশেষ অভিযান পরিচালনা করেন থানার এসআই মোঃ ইমরান হাসান, এসআই ইমরান হোসেন-২ ও এএসআই মোঃ মোতালেব হোসেন সংগীয় ফোর্সসহ রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৪ জনকে আটক করেছে।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাত দেরটার দিকে বিশেষ অভিযান পরিচালনা করে উপজেলার বিয়াঘাট ইউনিয়নের ওই পুকুরপার জুয়ার আসর থেকে খেলার সরঞ্জাম ও নগদ ৬ হাজার ৫শত ৫২ টাকা জব্দ করা হয়।

শরিফুল ইসলাম(৩০) সাবগাড়ী গ্রামের মোক্তার সরদারের ছেলে সুজন হোসেন (২০),যোগেন্দ্রনগর গ্রামের জাহাঙ্গীর প্রামানিকের ছেলে তাওহিদ আলী বাবু(২০), সিংড়া উপজেলার কালিনগর গ্রামের গাফ্ফার সরদারের ছেলে মনিরুল ইসলাম (২৫)।

গুরুদাসপুর থানার অফিসার্স ইনচার্জ(ওসি) মনোয়ারুজ্জামান বলেন, শুক্রবার রাতে বিশেষ অভিযান পরিচালনা করে ৪ জনকে আটক করা হয়। শনিবার আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে। জুয়া খেলার বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত আছে।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap