শিরোনামঃ

আজ সোমবার / ৩০শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৩ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ৫ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১১:২১

খেলাপী ঋণ আদায়ে ইউএনও’র অভিযান

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহরে খেলাপী ঋণ আদায়ে বাড়ি বাড়ি অভিযান চালিয়েছেন চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সরকার অসীম কুমার। বুধবার তিনি উপজেলার মথুরাপুর ইউনিয়নের চিরইল,খড়বাড়িয়া,সাড়রাসহ বিভিন্ন গ্রামে ঋণ খেলাপীদের বাড়িতে অভিযান চালান।

জানা গেছে, এই ইউনিয়নে আমার বাড়ি আমার খামার ও পল্লী সঞ্চয় ব্যাংক,জনতা ব্যাংক ও বিআরডিবিসহ বেশ কয়েকটি প্রতিষ্ঠান থেকে ঋণ নিয়ে গ্রহীতারা পরিশোধ করছিলেন না। পরে তাদের বিরুদ্ধে সার্টিফিকেট মামলা দায়ের করা হয়। বারবার ঋণ পরিশোধের জন্য তাগাদা দেওয়া হলেও ঋণ পরিশোধ করেননি ঋণগ্রহীতারা।

ফলে বুধবার ইউএনও খেলাপী ঋণ আদায়ে অভিযান চালান। অভিযানের সময় আমার বাড়ি আমার খামার ও পল্লী সঞ্চয় ব্যাংকের অনাদায়ী ৭০ হাজার টাকা আদায় হয়েছে। জনতা ব্যাংক ও বিআরডিবির ঋণ খেলাপীরা দ্রুত তা পরিশোধের প্রতিশ্রুতি দেন।

এসময় জনতা ব্যাংক চাটমোহর শাখার ব্যবস্থাপক আহসান হাবীব, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. হাসানুজ্জামান, আমার বাড়ি আমার খামার প্রকল্পের উপজেলা সমন্বয়কারী মোঃ খলিলুর রহমান ও থানা পুলিশ উপস্থিত ছিলেন। ইতোপূর্বেও ইউএনও হরিপুর ও ছাইকোলা ইউনিয়নে একই ধরণের অভিযান পরিচালনা করেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap