শিরোনামঃ

আজ শনিবার / ১৪ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৭শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৮ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৪:৩৩

ক্যান্সারে আক্রান্ত রায়গঞ্জের মেধাবী ছাত্র ফয়সাল বাঁচতে চান

মোঃ মনিরুল ইসলাম, সিরাজগঞ্জ প্রতিনিধি  ; স্বপ্ন ছিলো আকাশ ছোয়া সেই স্বপ্ন ভেঙ্গে যেতে বসেছে ক্যান্সারে আক্রান্ত সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার মেধাবী কলেজ ছাত্র ফয়সাল আহমেদের।হাজারো স্বপ্ন বুকে নিয়ে মৃতুর সাথে পাঞ্জা লড়ে যাচ্ছে সে।
ফয়সাল আহমেদ উপজেলার সলঙ্গা থানার বয়ালিয়ারচর গ্রামের বরাত আলীর ছেলে। এ বছর রজব আলী মেমোরিয়াল বিজ্ঞান কলেজের বিজ্ঞান বিভাগ থেকে এইস এস এসি পাশ করেন তিনি। কলেজে অধ্যয়নরত অবস্থায় ২ বসর আগে তিনি কিডনিতে টিউমার রোগে আক্রান্ত হয়। পরে বগুড়া সাইফ জেনারেল হাসপাতাল থেকে তার একটি কিডনি অপারেশনের মাধ্যমে বাদ দিতে হয়। পরে চিকিৎসক তাকে কেমো থেরাপি দেওয়ার কথা বললে অর্থের অভাবে তার চিকিৎসা বন্ধ হয়ে যায়। ৮ মাস সুস্থ থাকার পরে আবার অসুস্থ হয়ে পড়েন তিনি। এর পর পরীক্ষায় তার ক্যান্সার ধরা পড়ে। বাবার বাড়ীসহ মাত্র ১৩ শতক জমি ছিল তা বিক্রি করে এবং স্বজনদের কাছ থেকে টাকা জোগাড় করে চিকিৎসা চালিয়েছে তার । এখন ভিটামাটিহীন অবস্থায় নানার বাড়িতে আশ্রয় নিয়েছেন পরিবারটি।ইতিমধ্যে তাকে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করাতে গিয়ে প্রায় ১০ লাখ টাকা খরচ করেছেন।এখন তার ২১ দিন পর পর কেমো থেরাপির জন্য পরিবারটিকে গুনতে হয় প্রায় ৫০ হাজার টাকা। তার উন্নত চিকিৎসার জন্য চিকিৎসক তাকে ভারতে নেওয়ার পরামর্শ দেন যেখানে খরচ হবে আরো ৯-১০ লাখ টাকা।এতে দিশেহারা হয়ে পরেছেন পরিবারটি।
ফয়সালের বাবা বরাত আলী জানান, তার ছেলের ক্যান্সারের চিকিৎসা অর্থের অভাবে বন্ধ হয়ে আছে। ভারতে চিকিৎসা করাতে গেলে আরো ৯-১০ লক্ষ টাকা খরচ হবে বলে জানিয়েছেন হাসপাতালের বর্তমান চিকিৎসকরা। আমার যেটুকু সম্পদ ছিল তা বিক্রি করে চিকিৎসা করেছি। এখন আর কিছুই নেই। আমার একমাত্র ছেলেটাকে বাঁচাতে সমাজের বিত্তবান মানুষের সাহায্য কামনা করছি। টাকার অভাবে আমার ছেলের চিকিৎসা বন্ধের পথে।

অশ্রুসিক্ত ফয়সালের মা খাদিজা বলেন, আমার ছেলেকে আপনারা বাঁচান। আমাদের সামর্থ্য নেই। সবাই মিলে বাঁচান বলে জ্ঞান হারিয়ে ফেলেন।

দেশবাসীর সাহায্য সহোযোগীতায় বেচে যেতে পারে একটি মেধাবী ছাত্রের জীবন।
ক্যান্সারে আক্রান্ত রায়গঞ্জের মেধাবী ছাত্র ফয়সালের চিকিৎসার জন্য সাহায্য পাঠানোর ঠিকানা- মোঃ ফয়সাল আহমেদ,
বয়ালিয়ারচর,সলঙ্গা,রায়গঞ্জ সিরাজগঞ্জ
বিকাশ,নগদ,উপায় একাউন্ট
নম্বর-০১৭৯২-৪০৩৫৪২ (ব্যাক্তিগত)
এই নম্বর ও ঠিকানায় সাহায্য পাঠানোর জন্য অনুরোধ করা হয়েছে।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap