শিরোনামঃ

আজ মঙ্গলবার / ২৪শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৮শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় ভোর ৫:৩৪

কৃষকের পাশে দারিয়ে সম্মাননা পেলেন আনসার কোম্পানী কমান্ডার সাকাওয়াত

মিনু রহমান, ভাঙ্গুড়া প্রতিনিধিঃ-

পাবনা জেলার ভাঙ্গুড়া উপজেলা আনসার কোম্পানী কমান্ডার ও বাংলাদেশ ছাত্রলীগ ভাঙ্গুড়া পৌর-শাখার সমাজসেবা বিষয়ক সম্পাদক এবং মানবিক ভাঙ্গুড়ার কার্যনির্বাহী কমিটির সদস্য শেখ সাখাওয়াত হোসেন (বি.এ)।

তার নেতৃত্বে ভাঙ্গুড়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন আনসার প্লাটুন কমান্ডার ও ইউনিয়ন সহকারি আনসার প্লাটুন কমান্ডারদের সঙ্গে নিয়ে সেচ্ছায় বিগত,৩০-০৫-২০২১ ইং তারিখে অর্থ শ্রমিক উভয় সংকটে পড়া দরিদ্র এক কৃষকের মাঠের পাকা ধান কেটে দিয়ে মানবিক দৃষ্টান্ত স্থাপন করেন।

পাবনা জেলার ভাঙ্গুড়া উপজেলায় “চলো সবাইকে নিয়ে বাঁচি”স্লোগান নিয়ে প্রতিষ্ঠিত সামাজিক ও মানবিক সংগঠন মানবিক ভাঙ্গুড়ার পক্ষ থেকে পাবনার ভাঙ্গুড়া উপজেলা আনসার কোম্পানী কমান্ডার শেখ সাখাওয়াত হোসেন কে সম্মাননা প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে মানবিক ভাঙ্গুড়ার সভাপতি মোঃ মেহেদী হাসান মামুনের সভাপতিত্বে ও এম.এ সাদিক এর সঞ্চালনায় অনুষ্ঠানে সম্মাননা স্মারক প্রদান করেন,

মানবিক ভাঙ্গুড়ার উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য মোঃআব্দুল জব্বার ছানা (মাষ্টার), বিশিষ্ট ব্যবসায়ী শ্রী নকুল কুমার দত্ত,অষ্টমানিষা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোছাঃ সুলতানা জাহান বকুল।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সরকারি হাজী জামাল উদ্দিন ডিগ্রি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রধান ও ভাঙ্গুড়া প্রেসক্লাবের সম্মানিত সভাপতি জনাব মোঃ মাহবুবুল আলম বাবলু ।

উক্ত অনুষ্ঠানে সম্মাননা স্মারক প্রদান করে শেখ সাখাওয়াত হোসেনের এমন মহৎ কাজের প্রশংসা করা হয়।

অনুষ্ঠানের সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাঙ্গুড়া উপজেলা শিক্ষক সমিতির নির্বাচিত সাবেক সিনিয়র সহ-সভাপতি ভাঙ্গুড়া উপজেলা আনসার কোম্পানী কমান্ডার শেখ সাখাওয়াত হোসেনের পিতা আলহাজ্ব শেখ মোঃ আব্দুস সামাদ মাষ্টার (অবঃ প্রধান শিক্ষক)।
উক্ত অনুষ্ঠানে সম্মাননা স্মারক গ্রহণ করে সাকাওয়াত তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় ভবিষ্যতেও যেন বিভিন্ন সেবামূলক কাজে নিজেকে সম্পৃক্ত করতে পারি সে জন্য সবার কাছে দোয়া কামনা করেন।

মানবিক কাজের স্বীকৃতিস্বরূপ মানবিক ভাঙ্গুড়ার পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মর্যাদা বৃদ্ধি করায় মানবিক ভাঙ্গুড়ার সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সংশ্লিষ্ট সবাইকে উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয় ভাঙ্গুড়া পাবনার পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap