শিরোনামঃ

আজ সোমবার / ২৩শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৬ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৭শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় দুপুর ১২:২২

কুড়িগ্রাম পৌর মেয়র কাজিউল ইসলাম (ম্যাব)’র কেন্দ্রীয় সহ সভাপতি নির্বাচিত

কুড়িগ্রাম প্রতিনিধি: দেশের ৩২৯ টি পৌরসভার মেয়র, কাউন্সিল, কর্মকতা কর্মচারীদের সংগঠন মিউনিসিপ্যাল এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ম্যাব)’র নব গঠিত কমিটিতে সহ সভাপতির দায়িত্ব পেয়েছেন কুড়িগ্রাম পৌরসভার মেয়র কাজিউল ইসলাম। সংগঠনটির ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটিতে এই পদের দায়িত্ব পান তিনি। এ উপলক্ষে কুড়িগ্রাম পৌরসভা হলরুমে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

বার্ষিক সাধারণ সভায় সংগঠনের সভাপতি হিসেবে নীলফামারী পৌরসভার মেয়র কৃষিবিদ দেওয়ান কামাল আহমেদ এবং সাধারণ সম্পাদক হিসেবে মাদারীপুর পৌরসভার মেয়র খালিদ হোসেন ইয়াদ নির্বাচিত হন ।

এদিকে কুড়িগ্রাম পৌরসভার মেয়র কাজিউল ইসলামকে সহ সভাপতি নির্বাচিত করায় ইউনাইটেড প্রেস ক্লাব কুড়িগ্রাম, কুড়িগ্রাম সাংবাদিক সংসদ, কুড়িগ্রাম কমেডি ক্লাব সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন পৌর মেয়রকে।

পৌরসভার বকসীপাড়া এলাকার বাসিন্দা রহিম বাদশা বলেন, মেয়র কাজিউল ইসলাম দায়িত্ব নেওয়ার পর থেকে পৌরসভার বিভিন্ন সুযোগ-সুবিধা কোন প্রকার অর্থ ও তদবির ছাড়াইয়া আমরা পাচ্ছি। যা অন্য কোন মেয়রের আমলে আমরা পাইনি।

ইউনাইটেড প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাশিদুল ইসলাম রাশেদ বলেন, কুড়িগ্রাম পৌরসভা প্রথম শ্রেনির পৌরসভা হলেও বিগত মেয়ররা জনগণের সেই আশার প্রতিফলন ঘটাতে পারেন নাই।

আমি আশা করি বর্তমান মেয়র যেভাবে সঙ্কট নিরসনে কাজ করছেন পৌরবাসীর নাগরিক অধিকার প্রতিষ্ঠায় তিনি সফল হবেন। ম্যাবের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নির্বাচিত হওয়া সাংবাদিক মহলের পক্ষ থেকে কাজিউল ভাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।

 

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap