শিরোনামঃ

আজ বুধবার / ১লা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৫ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ৭ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় ভোর ৫:০০

এ দেশ কৃষকের দেশ, এ দেশ শ্রমজীবি মানুষের দেশ…ডিলু এমপি

আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি: পাবনা-৪ আসনের সংসদ সদস্য ও সাবেক ভূমিমন্ত্রী আলহাজ্ব মো. শামসুর রহমান শরীফ ডিলু এমপি বলেছেন, সরকার ৯০ভাগ দূর্ণীতি মুক্ত ঘোষনা করেছেন। ঘুষ দূর্ণীতি দেশ থেকে চিরতরে উৎচ্ছেদ করতে হবে। শত ভাগ দূর্ণীতি ঘোষনা করতে হবে। শেখ হাসিনা হুশিয়ারি দিয়েছেন ঘুষ আর দূর্ণীতিতে ধরা পরলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।

তিনি আরোও বলেন, আটঘরিয়ার মানুষ কৃষিতে স্বয়ং সম্পর্ন। এই এলাকার মানুষ কৃষি কাজ করে জীবিকা নির্বাহ করে। তাই আমরা আজ গর্বিত। এই সমাজে কৃষকের মর্যাদা অনেক বেশি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা দেশরত্ম শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শ্বপ্ন পুরন করতে উন্নয়নের বিভিন্ন কর্মসূচী হাতে নিয়েছেন। তার নেতৃত্বে এদেশ উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে। যারা শ্রমের বিনিময়ে খাদ্য উৎপাদন করেন তারা দেশকে বৈপ্লবিক পরিবর্তন ঘটাবে।

এদেশ কৃষকের দেশ, এদেশ শ্রমজীবি মানুষের দেশ বুধবার (৪ সেটেম্বর) সকালে আটঘরিয়া উপজেলা প্রশাসন ও কৃষি অধিদপ্তর কর্তৃক আয়োজিত ‘খরিপ-২/ ২০১৯ইং মৌসুমে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় মাসকলাই ফসল“ ১শ জন কৃষকের মধ্যে বিনামূল্যে বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আটঘরিয়া উপজেলা নির্বাহী অফিসার মো: আকরাম আলী। উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র শহিদুল ইসলাম রতন, ওসি রকিবুল ইসলাম। অনুষ্ঠান শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন উপজেলা ভারপ্রাপ্ত কৃষি কর্মকর্তা আব্দুর রাজ্জাক। উপসহকারি কৃষি অফিসার মো: শাহজাহান আলীর সঞ্চালনায়

এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী রবিউল আউয়াল রিজভী, যুব উন্নয়ন কর্মকর্তা রাজু আহমেদ টিটু, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল্লাহ আল-জাবির, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম মুকুল,উপসহকারি উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মনিরুল ইসলাম প্রমূখ। জনপ্রতি কৃষককে ৫কেজি বীজ, ১০কেজি ডিএপি সার, কেজি এমওপি সার বিতরণ করা হয়।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap