শিরোনামঃ

আজ রবিবার / ২২শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৫ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৬শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১০:৫৯

একটিভ ফাউন্ডেশনের পক্ষ থেকে ১০ হাজার পরিবারের মাঝে খাবার সামগ্রী বিতরন

পলাশ পাল, নোয়াখালী প্রতিনিধিঃ-চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও একটিভ গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির তার ব্যক্তিগত অর্থায়নে তার শিল্প গোষ্ঠী একটিভ ফাউন্ডেশনের পক্ষ থেকে চাটখিল উপজেলার ৯টি ইউনিয়ন ও চাটখিল পৌরসভায় এবং সোনাইমুড়ি উপজেলার জয়াগ ও নদনা ইউনিয়নের লকডাউনে কর্মহীন গরিব অসহায় ১০ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরনের কার্যক্রম শুরু করেন। তিনি গতকাল মঙ্গলবার সকালে ৬নং পাঁচগাঁও ইউনিয়নের পানিজাপাড়া হাফেজিয়া মাদ্রাসা সহ অত্র ইউনিয়নের প্রত্যেকটা ওয়ার্ডে গিয়ে এই খাদ্যসামগ্রী বিতরনের মধ্য দিয়ে এই কার্যক্রম উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, চাটখিল উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) এ.এস.এম মোসা, চাটখিল পৌরসভার নব নির্বাচিত মেয়র নিজাম উদ্দিন (ভিপি নিজাম), চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান আলী তাহের ইভু, স্থানীয় ইউ.পি চেয়ারম্যান সৈয়দ মাহমুদ হোসেন তরুন।

উদ্বোধনী অনুষ্ঠানে চাটখিল উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির বলেন, সম্পূর্ন মানবিক কারনে তিনি মানুষের এই দুঃসময়ে পাশে দাঁড়িয়ে সহযোগিতার হাত বাড়িয়েছেন। তিনি আরো বলেন, আগামী ৪দিনের মধ্যে সকল এলাকায় নিজে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরনের কাজ শেষ করবেন।
খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটে রয়েছে, চাল ১০ কেজি, চিনি ১কেজি, লবন ১কেজি, মসুরের ডাল ১ কেজি, ছোলা ১ কেজি, পেয়াজ ১ কেজি, সয়াবিন তেল ১লিটার ও ২৫০গ্রাম খেজুর।
উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে চাটখিল প্রেস ক্লাব সভাপতি সিনিয়র সাংবাদিক মো: হাবিবুর রহমান সহ সাংবাদিকবৃন্দ, স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap