শিরোনামঃ

আজ সোমবার / ১৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ২০শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ১১:৪৩

উল্লাপাড়ায় নৌকার মনোনয়ন পাওয়ায়: সাবেক সাংসদ শফি কে সংবর্ধনা

মোঃ মনিরুল ইসলাম, সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জ ৬৫ উল্লাপারা ৪ আসনে সাবেক সংসদ সদস্য ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ শফিকুল ইসলাম শফি নৌকা মার্কায় মনোনয়ন পাওয়ায় সলঙ্গা ও উল্লাপাড়ায় আওয়ামিলীগ ও অংগ সংগঠনের নেতা কর্মীরা ব্যাপক উল্লাস প্রকাশ করেছে।

২৭ নভেম্বর সোমবার প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে ঘোষণা আসার পর থেকে সলঙ্গা ও উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগ ও অংগ সংগঠনের নেতা কর্মীরা সোস্যাল মিডিয়া বর্তমান সংসদ সদস্য তানভীর ইমাম কে কটাক্ষ করে এবং শফিকুল ইসলাম শফিকে অভিনন্দন জানিয়ে পোস্ট দিতে দেখা গেছে। বিভিন্ন বাজারে মিষ্টি বিতারনের উল্লাস প্রকাশ করেছে নেতাকর্মীরা।

দীর্ঘদিন পর নৌকা প্রতীকে
মনোনয়ন পাওয়ায় পর গত ২৮ নভেম্বর বিকেলে সিরাজগঞ্জ ৬৫ উল্লাপাড়া ৪ আসনে সাবেক সংসদ সদস্য ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ শফিকুল ইসলাম শফি এলাকায় আসেন।

এ সময় উল্লাপাড়া উপজেলার সলঙ্গার পাঁচলিয়াতে আওয়ামীলীগ নেতা আরাফাত ও দুলুর নেতৃত্বে হাজার হাজার নেতা কর্মীরা প্রিয় নেতাকে এক নজর দেখতে এবং শুভেচ্ছা জানাতে পাঁচলিয়ায় বদরুল আলম উচ্চবিদ্যালয় থেকে নির্মাণাধীন ট্রাক চালক রেস্ট হাউজ এ্যারিষ্টোকেট হোটেল,পাটধারী বাজার, বোয়ালিয়া ও উল্লাপাড়ার বিভিন্ন সড়কের পাশে ফুলের তোড়া নিয়ে উপস্থিত হয়।

দির্ঘ সময় অপেক্ষার পর বিকেল সারে চার টার সময়-সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ শফিকুল ইসলাম শফিকে বহনকারী গাড়ীবহর এসে উপস্থিত হয়।

এ সময় দির্ঘ সময় ধরে অপেক্ষা করা হাজার হাজার নেতা কর্মীদের শুভেচ্ছা জবাবে গাড়ী থেকেই হাত নাড়িয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন নৌকার মনোনিত পার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ শফিকুল ইসলাম শফি।
এ সময় উল্লাপাড়া ও সলঙ্গার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap