শিরোনামঃ

আজ শনিবার / ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ১০ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় বিকাল ৫:১২

ঈশ্বরদীতে শিশু ধর্ষণচেষ্টাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের চরমিরকামারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতিয় শ্রেণির ছাত্রী ও চরমিরকামারী দাঁইড়পাড়ার জহুরুল ইসলামের মেয়ে ছদ্দনাম (জোৎস্না) কে ধর্ষণচেষ্টা করেন একই এলাকার আবেদ আলী শাহ। ধর্ষণচেষ্টাকারী লম্পট আবেদ আলী শাহ এর ফাঁসির দাবিতে সোমবার (১৭ জুন) ওই স্কুলের শিক্ষার্থীরা তাদের বিদ্যালয়ের সামনের রাস্তায় মানববন্ধন করেছেন।
চরমিরকামারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতিয় শ্রেণির ছাত্রী আশা ও পঞ্চম শ্রেণির ছাত্র রেদওয়ান বলেন, আমাদের স্কুলের ছাত্রী জোৎস্নার উপর অত্যাচার করা হয়েছে আমরা লম্পট আবেদ আলী শাহ’র ফাঁসি দাবি করছি।
চরমিরকামারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু মোস্তফা কামাল বলেন, মেয়েরা মায়ের জাতি, তাদের সবাইকে সম্মান দিতে হবে। আমাদের শিশুদের যারা নির্যাতন করবে আমরা সকল শিক্ষক উক্ত নির্যাতনকারীর দৃষ্ঠান্তমূলক শাস্তি কামনা করছি। আমাদের স্কুলের তৃতিয় শ্রেণির ছাত্রী জোৎস্নাকে যে পাপিষ্ট নির্যাতন করেছে তার দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া চাই।

ধর্ষণচেষ্টা হওয়া ছাত্রীর পিতা জহুরুল ইসলাম বলেন, আমার তৃতিয় শ্রেণির শিশু কন্যাকে ধর্ষণচেষ্টা করা হয়েছে, কিন্তু ধর্ষণ করতে পারেনি। আমি ধর্ষণচেষ্টাকারী লম্পট আবেদ আলী শাহ এর ফাঁসির দাবি করছি। একই সাথে আর কারও শিশু যেন আমার মেয়ের মতো ধর্ষণচেষ্টার স্বীকার না হয় সেজন্য প্রশাসনের কাছে দাবি তুলছি।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap