শিরোনামঃ

আজ সোমবার / ২৩শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৬ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৭শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় বিকাল ৫:১৬

ইমরানের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে চতুর বাজার সমিতি

বেড়া (পাবনা) প্রতিনিধি : সোমবার ৪ ডিসেম্বর ভোরে সাবেক ছাত্রনেতা বেড়া উপজেলা আওয়ামী যুবলীগের অন্যতম নেতা পৌর বাজার ইজারাদার কমিটির প্রতিনিধি ইয়াছির আরাফাত ইমরান এর উপর পরিকল্পিত ভাবে হত্যার উদ্দ্যেশে বিএনপি’র সন্ত্রাসী কৃর্তক হামলার প্রতিবাদে এবং সন্ত্রাস ও চাঁদাবাজির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার ৬ ডিসেম্বর দুপুরে সিএন্ডবি চত্বরে করমজা চতুর বাজার ইছামতি বিচিত্রা বণিক সমিতি লিমিটেড ও করমজা চতুর বাজার কুলি-শ্রমিক ইউনিয়ন এর আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

এসময় বক্তব্য রাখেন ইছামতি বিচিত্রা বিতান সমবায় সমিতির সভাপতি আব্দুল মজিদ, ইছামতি বিচিত্রা বিতান সমবায় সমিতির সহ-সভাপতি খোরশেদ আলম মাস্টার, ইছামতি বিচিত্রা বিতান সমবায় সমিতির সাধারন সম্পাদক রাইসুল ইসলাম তারেক, পাবনা জেলা পরিষদের সাবেক সদস্য আব্দুল হাকিম বস,বেড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রমজান আলী বি.এ। সাবেক সভাপতি আশরাফ আলী সরদার,যুগ্ন সাধারন সম্পাদক ইমরান হোসেন ময়লাল, ইছামতি বিচিত্রা বিতান সমবায় সমিতির উপদেষ্টা জনাব আলী সহ সমিতির সকল সদস্য ব্যবসায়ীবৃন্দ ও শ্রমিকবৃন্দ। বক্তারা বলেন ঘটনার সাথে জড়িত আসামিদের কঠিন বিচারের মাধ্যমে। এদের পিছনে কারা আছে তাদের খুঁজে বের করে মুখোশ উন্মোচন করার দাবি। আরো বলেন একটি সন্ত্রাসী মহল দীর্ঘদিন ধরে এই বাজারের ব্যাবসায়ীদের ভয়ভীতি দেখিয়ে নিরবে চাঁদাবাজি করে। প্রশাসনের নিকট দাবি জানান ব্যাবসায়ীদের নিরাপত্তায় এদের নিয়ন্ত্রণে আনতে হবে। এমন শাস্তি দাবি হোক যাতে এরা আর কোনো ব্যবসায়ের উপর এমন হামলা করতে না পারে। এলাকায় খোঁজ নিয়ে জানা যায় এরা সবাই আবু দাউদ নান্নুর অনুসারী ও ছত্রছায়ায় চলা চল করে।

 

 

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap