শিরোনামঃ

আজ বুধবার / ১লা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৫ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ৭ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১২:৫৬

আহম্মদপুরে এলজিএসপি-৩ এর অর্থায়নে উপকরণ বিতরণ ও উন্নয়ন কাজ পরিদর্শন

উজ্জল হোসেন, সাঁথিয়া (পাবনা) : সুজানগর উপজেলার আহম্মদপুর ইউনয়নে রবিবার দুপুরে এলজিএসপি-৩ এর অর্থায়নে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভিভিন্ন স্কুলের মধ্যে খেলাধুলার উপকরণ বিতরণ করেন পাবনা ডিস্ট্রিক্ট ফ্যাসিলিটেটর মনোয়ার হোসেন।

আহম্মদপুর ইউনিয়ন পরিষদ আয়োজিত ও উক্ত ইউনিয়নের চেয়ারম্যান কামাল হোসেন মিয়ার সভাপতিত্বে উপকরণ প্রদান অনুষ্ঠান শেষে প্রধান অতিথির বক্তব্য রাখেন ডিস্ট্রিক্ট ফ্যাসিলিটেটর মনোয়ার হোসেন। তিনি এল,জি,এস,পি-৩ এর আওতায় শিক্ষা, স্বাস্থ্য, সেনিটেশন ও যোগাযোগসহ সকল প্রকার কাজ যথা সময়ে ও মানসম্পন্ন ভাবে শেষ করায় পরিষদের সকল সদস্য ও চেয়ারম্যানকে ধন্যবাদ দেন।

উপকরণ বিতরণ অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সাবেক প্রধান শিক্ষক মির্জা জহুরুল হক, ইউপি সদস্য ফিরোজ মোল্লা, কাজী রবিউল ইসলাম, রেজাউল করিম ও রেহেনা খাতুন। অনুষ্ঠানটি পরিচালনা করেন আহম্মদপুর ইউনিয়ন পরিষদের সচিব আশরাফ আলী।
পরে এল,জি,এস,পি-৩ এর আওতায়

২০১৯-২০ অর্থ বছরে ইউনিয়নের চরগোবিন্দপুর বাজার হতে প্রভাতী কিন্ডারগার্টেন পর্যন্ত আলোকিত মজিব সড়কের ও বাজারের পানি নিস্কাশন ড্রেনের উন্নয়ন কাজের মান ঘুরে দেখেন এবং কাজের মান দেখে সন্তোষ প্রকাশ করেন।
এর আগে ডিস্ট্রিক্ট ফ্যাসিলিটেটর মনোয়ার হোসেন পরিষদের সামনে একটি বকুল কাজের চারা রোপন করেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap