শিরোনামঃ

আজ শনিবার / ১৪ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৭শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৮ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৯:৩২

আটঘরিয়া দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত চার

আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি : পাবনার টেবুনিয়া-চাটমোহর সড়কের আটঘরিয়ার জালালের ঢাল স্থানে আব্দুল মজিদের বাড়ীর সামনে গতকাল শুক্রবার বাদ জুমা’আ দুইটি মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চারজন গুরুতর আহত হয়েছে। আহতদেরকে আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্র-এ ভর্তি করা হলে তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। গুরুতর আহতরা হলেন- ঈশ্বরদী উপজেলা দাশুড়িয়া এলাকার আক্তার হোসেনর ছেলে সজীব (২৪) ড্রাইভার, জয়নগর এলাকার হাসেম আলীর ছেলে শামীম হোসেন (২৬) হেলপার, পাবনা সদর উপজেলার শালগারিয়া এলাকার আব্দুল রহিম (৫০) ড্রাইভার। অপর একজনের নাম ঠিকানা পাওয়া যায়নি ।

হাসপাতাল সূত্রে ও প্রত্যক্ষদর্শীরা জানান, আটঘরিয়া খাদ্য গুদাম থেকে গম বোঝাই একটি ট্রাক (পাবনা-ট ১১-০৩৯৫) পাবনার উদ্দেশ্যে রওনা হলে অপর দিক থেকে আসা ভূষি বোঝাই একটি ট্রাক (পাবনা-ড ০০০৯) এর সাথে উক্ত স্থানে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনা স্থলেই দুই ট্রাক দুমড়ে মুচড়ে যায় এবং অপর একটি ট্রাক ছিটকে পাশের খাদে উল্টে যায়। এসময় এলাকাবাসি আহতদেরকে উদ্দার করে হাসপাতালে নিয়ে যায়।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap