শিরোনামঃ

আজ শনিবার / ১৪ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৭শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৮ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ৯:৫১

আটঘরিয়া উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে নির্বাচিত হলেন জলি

আটঘরিয়া(পাবনা) প্রতিনিধি : পাবনার আটঘরিয়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপন উপলক্ষে উপজেলা পর্যায়ের প্রতিযোগিতায় শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে নির্বাচিত হলেন মোছাঃ মাহমুদা পারভীন জলি। তিনি উপজেলার ৩২ নং নাগদহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

সম্প্রতি উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

শ্রেষ্ঠ শিক্ষক হওয়ার অনুভূতি ব্যক্ত করে সহকারি শিক্ষক মাহমুদা পারভীন জলি বলেন, এ অর্জন আমার একার নয়। এ অর্জন নাগাদও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সকলের।

শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে নির্বাচিত হওয়ায় ভীষণ আনন্দিত। সব সময়ই চেয়েছি ছাত্র-ছাত্রীদের আধুনিক, যুগোপযোগী ও সংস্কৃতিমনা করে গড়ে তুলতে। শিক্ষার্থীদের পড়ালেখার মান বৃদ্ধিতে সবসময় সচেষ্ট। এ অর্জন আরো অনুপ্রেরণা যোগাবে এবং বিদ্যালয়ের ভাবমূর্তি আরো উজ্জ্বল হয়ে উঠেছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক সহ সহকারি শিক্ষকরা বলেন, তার একান্ত নিষ্ঠা, কঠোর পরিশ্রম ও অধ্যবসায়ই সফলতার দিকে এগিয়ে নিয়ে যায়। তার এ সফলতার জন্য পরিবারের পাশাপাশি প্রতিষ্ঠানকে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং শিক্ষার্থীদের মানবিক ও আলোকিত মানুষ হিসেবে গড়ে তোলার আশাবাদ ব্যক্ত করেন।

 

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap