শিরোনামঃ

আজ শুক্রবার / ২০শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৩রা মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৪শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় ভোর ৫:৪২

আটঘরিয়ায় বর্ষাকালীন ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

মাসুদ রানা, আটঘরিয়া (পাবনা) : পাবনার আটঘরিয়া উপজেলার ঐতিহ্যবাহী ধলেশ্বর মাদরাসা মাঠে বর্ষাকালীন ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা শুক্রবার বিকালে অনুষ্ঠিত হয়েছে। উক্ত টুর্নামেন্টে সভাপতিত্ব করেন সুপার মো: আব্দুস সামাদ।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মেয়র শহিদুল ইসলাম রতন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজ কল্যান মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মো: জাহাঙ্গীর আলম খান, আটঘরিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেলাল হোসেন খান, প্রাণী সম্পদ কর্মকর্তা আশরাফুল ইসলাম, দেবোত্তর ডিগ্রী কলেজের প্রভাষক মোস্তাফিজুর রহমান মাসুম, সাধারন সম্পাদক হেলাল উদ্দিন খান । খেলায় সার্বিক দায়িত্বে ছিলেন সুনীল মাস্টার প্রমূখ।

ঈশ্বরদী হিরোসীমা ফুটবল একাদশ বনাম ধলেম্বর সোনালী সংঘের মধ্যে অনুষ্টিত হয়েছে। ধলেশ্বর সোনালী সংঘ ২-১ গোলে ঈশ্বরদী হিরোসীমা ফুটবল একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন পুরুস্কার জিতে নেন। খেলায় প্রধান রেফারির দায়িত্বে ছিলেন জেলা ক্রীড়া সংস্থার বদিউজ্জামান বেনু, তার সগযোগি রেফার ছিলেন জাহাঙ্গীর আলম ও আবুল কালাম আজাদ।
ধারা বর্ণনায় ছিলেন শিক্ষক মুকুল হোসেন, ইলিয়াস হোসেন ও আজাহার আলী। অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন খেলোয়ারদের হাতে একটি ট্রফি ও নগদ দশ হাজার টাকা ও রার্নার আপ খেলোয়ারদের হাতে একটি ট্রফি ও নগদ ৬ হাজার টাকার পুরুস্কার তুলে দেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap