শিরোনামঃ

আজ শনিবার / ২১শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৪ঠা মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৫শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় বিকাল ৫:০৯

আটঘরিয়ায় প্রানীসম্পদ সেবা সপ্তাহ ও প্রর্দশনী উদ্বোধন

পাবনা প্রতিনিধি : “স্মাট লাইভ স্মাট বাংলাদেশ” এই স্লোগানকে সামনে রেখে আটঘরিয়া উপজেলা প্রানিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের বাস্তবায়ন প্রাণিসম্পদ ও ডেইলি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) প্রানী সম্পদ অধিদপ্তর মৎস্য ও প্রানীসম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় দিনব্যাপি প্রানীসম্পদ সেবা সপ্তাহ ও প্রর্দশনী শুভ উদ্বোধন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(২৫ ফেব্রুয়ারী) সকালে উপজেলা পরিষদ মাঠে আয়োজিত প্রর্দশনী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মেয়র শহিদুল ইসলাম রতন।

এতে সভাপতিত্ব করেন আটঘরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মাকসুদা আক্তার মাসু।
অনুষ্ঠান শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রানীসম্পদ অফিসার কৃষিবিদ মোছা: আকলিমা খাতুন।

এসময় বিশেষ অতিথি বক্তব্য রাখেন আটঘরিয়া উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা রাজু আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম প্রমুখ।

খামারিদের মধ্যে বক্তব্য রাখেন সফল খামারী নুরুন্নাাহার। অনুষ্ঠানটি সার্বিক সঞ্চালনায় ছিলেন উপজেলা প্রানীসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা. মাহমুদা আক্তার।

প্রানীসম্পদ প্রর্দশনীতে ১ম হয়েছেন সিংহরিয়া গ্রামের রেজাউল করিম (মহিষের খামার), ২য় হয়েছেন হাঁপানিয়া গ্রামের সোহেল রানা( গাভী খামার), ৩য় হয়েছেন লক্ষীপুর গ্রামের সাইদুল ইসলাম( পাঁঠা খামার)।

এছাড়া অংশ গ্রহণকারি সকল খামারিকে শান্তনা পুরস্কার দেয়া হয়েছে। উক্ত প্রর্দশনীতে ৩০টি স্টর বসানো হয়েছে।

 

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap