শিরোনামঃ

আজ শনিবার / ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ১০ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৮:১২

আটঘরিয়ায় পুলিশের এসআই পরিচয়ে মুরগী ব্যবসায়ীর ৩০ হাজার টাকা ছিনতাই

মাসুদ রানা, আটঘরিয়া (পাবনা) : পাবনার আটঘরিয়া উপজেলার আইন শূঙ্খলা পরিস্থিতি চরম অবনতি। পুলিশের এসআই পরিচয় দিয়ে আব্দুর রাজ্জাক নাম এক মুরগী ব্যবসায়ীর ৩০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার ১১ জুন সন্ধায় দিকে কড়ইতলা নামক স্থানে। এঘটনায় ব্যবসায়ীদের মধ্যে চরম আতংক বিরাজ করছে।

একদন্ত বাজারের মুরগী ব্যবসায়ী আব্দুল রহমান জানান, আমি একদন্ত বাজার থেকে করিমন যোগে চাটমোহরের উদ্দেশ্যে রওনা হই। আটঘরিয়ার জালালের ঢালে পৌছালে দুইজন মোটর সাইকেল নিয়ে আমার গাড়ীর গতিরোধ করে সামনে দাঁড়ায় এবং বলেন আমরা পুলিশের এসআই পরিচায় দিয়ে গাড়ীটি চেকআপ করতে হবে। তখন পরিস্থিতি দেখে লোকজন জড়ো হলে আমাকে ছেড়ে দেয়। তার পর আটঘরিয়া বাজার ছেড়ে কড়ইতলা নামক স্থানে পৌছালে আবার তারা সামনে দাঁড়ায়।

তখন চাকু ধরে আমার কাছে থাকা ৩০ হাজার টাকা ছিনিয়ে নেয়। মুরগী ব্যবসায়ী আব্দুর রাজ্জাক আরও বলেন, পুলিশের এসআই পরিচয়ে দুইজনের মধ্যে একজনের চেহারা কালো এবং কালো মোটরসাইকেল নিয়ে, অপর জনের চেহারা ফর্সা স্বাস্থ্য ভালো গোলাগাল চেহারা। তাদেরকে দেখলে চিনতে পারবেন বলে ধারনা করছেন তিনি। এবিষয়ে আটঘরিয়া থানা পুলিশকে অবগত করা হয়েছে।

আটঘরিয়া থানার ওসি হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, সিসি ক্যামেরায় ফুটেজ দেখে ছিনতাইকারীকে সনাক্ত করার চেষ্টা করছি। তবে ফুটেজ ভাল বুঝা যাচ্ছে না। তারপরও আপ্রান চেষ্টা করছি।

 

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap