শিরোনামঃ

আজ সোমবার / ৩০শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৩ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ৫ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় ভোর ৫:৪৪

আটঘরিয়ায় ছেলের লাশ আনতে গিয়ে সড়ক দূর্ঘটনায় লাশ হলেন দুইজন

আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি : নিখোজের প্রায় তিন সপ্তাহ পর ছেলের লাশ আনতে গিয়ে সড়ক দূর্ঘটনায় লাশ হয়ে ফিরলেন পাবনার আটঘরিয়া উপজেলা ভরতপুর গ্রামের সাবেক ইউপি সদস্য আব্দুর কাদের ও প্রতিবেশি আব্দুর রাজ্জাক। এঘটনায় দুইজন গুরুতর আহত হয়েছেন। আহতরা হলেন- সিরাজ, নাজেম আলী। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার টাঙ্গাইল দেলদুয়ারের ডুবাইল এলাকায়। নিজ গ্রাম ভরতপুরে নিহতেদের দাফন সম্পন্ন হয়েছে।

নিহতের পরিবার ও এলাকাবাসি সূত্রে জানা গেছে, উপজেলা চাঁদভা ইউনিয়নের ভরতপুর গ্রামের ফজলু আলীর ছেলে অহিদুল গত ৬ থেকে ৭ আগষ্ট গাজিপুর গার্মেন্টসে চাকরীরত অবস্থায় নিখোজ হয়। পরে ডিবি পুলিশ গাজিপুর মৌচাক এলাকার একটি ডোবা থেকে তার লাশটি উদ্ধার করে পরিবারকে খবর দেয়।

খবর পেয়ে ভরতপুর এলাকার মৃত-আক্কাস আলীর ছেলে সাবেক ইউপি সদস্য আব্দুল কাদের (৪৫), প্রতিবেশী মৃত- ইব্রাহিম আলীর ছেলে রাজ্জাক (৪০) মাইক্রোবাস যোগে লাশ আনার জন্য ঘটনার দিন সকাল সাড়ে সাতটার দিকে গ্রামের বাড়ী থেকে একটি মাইক্রোবাসে করে গাজীপুর কালিয়াকৈরে ছেলের লাশ আনতে যাচ্ছিলেন। পথে ঢাকা-টাঙ্গাইল মহা সড়কে মাটিবোঝাই একটি ট্রাক মাইক্রোবাসটিকে পেছন দিক থেকে সজোড়ে ধাক্কা দিলে মাইক্রাবাসটি দুমড়ে মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলেই ওই দুইজন মারা যায়। ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap