শিরোনামঃ

আজ বুধবার / ১৮ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১লা মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২২শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১০:৫৫

আটঘরিয়ায় কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে শোভাযাত্রা ও সুধী সমাবেশ 

আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি : “কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র, শান্তিশৃঙ্খলা সর্বত্র” এই প্রতিপাদ্যকে সামনে রেখে পাবনা জেলা আটঘরিয়া থানা পুলিশের আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে সুধী সমাবেশ ও বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(২৯অক্টোবর) সকালে আটঘরিয়া থানা কার্যালয় থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। পুলিশ সদস্য ও স্থানীয় সুধীদের নিয়ে আয়োজিত শোভাযাত্রাটি আটঘরিয়া বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে থানা চত্বরে গিয়ে শেষ হয়। পরে কমিউনিটি পুলিশিং এর কার্যক্রম নিয়ে সংক্ষিপ্ত আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

আটঘরিয়া থানার অফিসার ইনচার্জ ওসি আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন আটঘরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তানভীর ইসলাম, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জহুরুল হক,

আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দেবোত্তর ইউপি চেয়ারম্যান আবু হামিদ মোহাম্মদ মোহাঈম্মিনুল হোসেন চঞ্চল, জেলা পরিষদ এর নবনির্বাচিত সদস্য কামরুজ্জামান টুটুল, একদন্তইউপি চেয়ারম্যান লিয়াকত হোসেন আলাল আটঘরিয়া প্রেসক্লাবের সভাপতি খাইরুল ইসলাম প্রমুখ।

সমাজের চলমান যেকোন ঘটনা দ্রুত আইনগত সমস্যা সমাধান ও সকল অপরাধ নিমূল কার্যক্রম স্থানীয় ভাবে সমাধান করার লক্ষে কমিনিটি পুলিশিং কাজ করছে। সাধারন মানুষের নিরাপত্তা জনিত কাজসহ মাদক ও সন্ত্রাসী বিরোধী কার্যক্রম প্রতিরোধ ও সমাজে শান্তি শৃঙ্খলা বজায়ে রাখার লক্ষে পুলিশ সার্বক্ষনিক কাজ করছে।

সাধারন মানুষের নিরাপত্তা ও শান্তি শৃঙ্খলা বজায়ে রাখার জন্য পুলিশ সমাজের দায়িত্বশীল মানুষদের নিয়ে এই কমিউনিটি পুলিশ কাজ করে থাকে।

তাই নিজের সমাজের পরিবার ও রাষ্ট্রের নিরাপত্তা ও শৃঙ্খলা বজায়ে রাখার জন্য সকল নাগরিকদের কমিউনিটি পুলিশিং কার্যক্রমকে সহযোগিতা করার আহবান জানানো হয় অনুষ্ঠিত সভায়। অনুষ্ঠান পরিচালনা করেন আটঘরিয়া থানার পুলিশ পরির্দশক(তদন্ত) হাসান বাশির। উক্ত অনুষ্ঠানে সাংবাদিক, জনপ্রতিনিধি সহ অনেকেই উপস্থিত ছিলেন।

 

 

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap